Main Menu

নাসিরনগর থেকে অপহৃত দুই স্কুল ছাত্রী চট্টগ্রামে উদ্ধার

+100%-

67786নিজস্ব প্রতিবেদক :: নাসিরনগর থেকে  পনেরো দিন আগে অপহৃত দুই স্কুল শিক্ষার্থীকে বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের পাহাড়তলী থেকে উদ্ধার করেছে র‌্যাব।

উদ্ধারকরা দুই অপহৃত স্কুল শিক্ষার্থী হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের কুলিকুণ্ডা গ্রামের  মো. সজিদ মিয়ার মেয়ে ফাতেমা আক্তার (১৪) ও রাখাল দেবনাথের মেয়ে সোমা দেবনাথ (১৪)।স্কুলে যাওয়ার পথে গত ২৭ জুলাই অপহরণকারীরা  তাদেরকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। তারা দুজন ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্রী।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক চন্দন দেবনাথ জানিয়েছেন, এই দুই স্কুল শিক্ষার্থীর অভিভাবকরা অপহরনের ঘটনায় থানায় সাধারন ডায়েরী করেছিলো, পাচারের উদ্দেশ্যে এই দুই স্কুল ছাত্রীকে অপহরন করা হয়েছিলো।

“গোপন সংবাদের ভিত্তিতে পাহাড়তলী থানার আমবাগানে অভিযান চালিয়ে অপহৃত দের উদ্ধার করা হয়, অভিযান কালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরনকারীরা পালিয়ে যায়, উল্লেখ করেন তিনি।

চন্দ্রন দেবনাথ আরো জানান, আমবাগানের একটি গলির ভেতর ফাতেমা ও সোমাকে রেখে অপহরনকারীরা পালিয়ে যায়, তাদেরকে উদ্ধার করে পাহাড়তলী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।






Shares