Main Menu

রাইতলা লাল মিয়া পাবলিক উচ্চ বিদ্যালয়ের জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা

মানুষ হত্যা কোন ধর্মেই সমর্থন করে না::উপজেলা চেয়ারম্যান এডঃ আনিসুল হক ভূইয়া

+100%-

kgপ্রতিনিধি:: কসবা উপজেলা চেয়ারম্যান এডঃ মোঃ আনিসুল হক ভূইয়া বলেছেন, মানুষ হত্যা কোন ধর্মেই সমর্থন করে না। কিছু বিপদগামী ধর্মের অপব্যাখা দিয়ে নিরীহ মানুষকে হত্যা করে যারা সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে তারা প্রকৃত মুসলিম নয়। সরকার সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করেছেন। অচিরেই এদেশ থেকে তাদের বের করে দেওয়া হবে।

তিনি শনিবার বেলা ১২টায় কসবা উপজেলার রাইতলা লাল মিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় আয়োজিত জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। রাইতলা লাল মিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সহিদুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব এডঃ লোকমান হোসেন এপিপি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাইতলা লাল মিয়া পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সফিকুল ইসলাম, সাবেক প্রধান শিক্ষক ললিত মোহন নাগ, দাতা সদস্য আলহাজ্ব মোঃ খলিলুর রহমান, মাওঃ সজিব প্রমুখ। সভা পরিচালনা করেন যুবলীগ নেতা ফারুক আহমেদ ওমর। সভায় রাইতলা লাল মিয়া পাবলিক উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছাত্রী, শিক্ষক ও অভিভাবকসহ এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।






Shares