Main Menu

সরাইল নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন মো. আনোয়ার হোসেন মাষ্টার

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়া সরাইলে বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মাস্টার উপজেলা পরিষদ নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

সোমবার সকল ১১টায়  (২২এপ্রিল) সরাইল প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে প্রার্থীতা প্রত্যাহার করেন তিনি।  সরাইল প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী’র সভাপতিত্বে ও তৌফিক আহমেদ তফসির এর সঞ্চালনায় এসময় তিনি উপস্থিত সংবাদ কর্মীদের সামনে লিখিত বক্তব্য পড়ে শুনান।

তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এই সরকারের অধীনে কোনো ধরনের নির্বাচনে অংশ গ্রহণ  না করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আমি স্থায়ী কমিটির সিদ্ধান্তকে সম্মান দেখিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালাম। আমি বিএনপির রাজনীতির সাথে ছিলাম আছি থাকবো।১৯৮৭ সালে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ছাত্র সংসদে ছাত্রদলের ব্যানারে নির্বাচিত হয়েছিলাম। আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে জিয়াউর রহমানের আদর্শ লালন করে আসছি। আমার ব্যাপক জনপ্রিয়তা থাকা সত্ত্বেও দলের বৃহত্তর স্বার্থে আমার মনোনয়ন প্রত্যাহার করে নিলাম। তিনি আবেগ আপ্লূত হয়ে দলীয় নেতাকর্মীদের কাছে ক্ষমা চান। এছাড়া দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন যেন কেউ ভোট দিতে না যায়। তিনি আরও বলেন বিএনপির আদর্শকে হৃদয়ে লালন করেছি আমৃত্যু লালন করে যাব।

এসময় সংবাদকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন  সহ-সভাপতি শামসুল আরেফিন, অর্থ সম্পাদক আবদুল করিম, যুগ্ম সম্পাদক শেখ মোহাম্মদ ইব্রাহিম ,সাংগঠনিক সম্পাদক মো: মাসুদ মিয়া, সাহিত্য ও পাঠাগার সম্পাদক জহিরুল ইসলাম রিপন, দপ্তর সম্পাদক মুরাদ খান, সাবেক সভাপতি বদর উদ্দিন, সাবেক সহ সভাপতি জুলকার নাঈন, সহযোগী সদস্য দীপক কুমার দেব নাথ।
এছাড়াও প্রার্থীর দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।






Shares