Main Menu

সরাইল সংবাদ সন্মেলন করে নির্বাচন থেকে সড়ে দাড়াঁলেন বিএনপি’র সাধারণ সম্পাদক

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল।ব্রাহ্মণবাড়িয়া’র সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন বিএনপির সাধারণত সম্পাদক মো. নুরুজ্জামান লস্কর তপু।

তিনি আজ রবিবার (২১এপ্রিল) সকাল ১১টায় সরাইল প্রেসক্লাবের সামনে শহীদ মিনার প্রাঙ্গণে সংবাদ সম্মেলন করে এই ঘোষণা দেন। লিখিত বক্তব্যে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান লস্কর তপু বলেন, সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে আমার শতভাগ বিজয়ী হওয়ার সম্বাবনা ছিল। আমি গত ১৫ এপ্রিল মনোনয়নপত্র জমা দিয়েছিলাম। দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে জেলা বিএনপি’র আহবায়ক ও সদস্য সচিবের পরামর্শে দলের স্বার্থে আমি উপজেলা পরিষদ নির্বাচন থেকে চেয়ারম্যান পদে দাখিলী মনোনয়নপত্র প্রত্যাহার করিলাম।

এসময় দলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সভাপতি আনিসুল ইসলাম ঠাকুরের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক দুলাল মাহমুদ আলী  , উপজেলা যুবদলের আহবায়ক আবু সুফিয়ান, সদস্য সচিব নুর আলম, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক জামাল হোসেন, সদস্য সচিব মীর ওয়ালীদ,  উপজেলা জাসাস আহবায়ক রিপন ঠাকুর, সদস্য সচিব সৈয়দ জাকির, সেচ্ছাসেবক দলের আহবায়ক মেহেদী হাসান পলাশ, সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কাজল মিয়া, অরুয়াইল ইউনিয়ন বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম, সম্পাদক এনামুল হক,শাহবাজপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমান প্রমুখ।

উপস্থিত সাংবাদিক সন্মেলনে উপস্থিত সকল সাংবাদিকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সংবাদ সন্মেলন সমাপ্তি করেন সভাপতি।





Shares