Main Menu

পদ ব্যবহার করে জীবন অপপ্রচার চালাচ্ছে : চেয়ারম্যান প্রার্থী স্বপন

+100%-

আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদের নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে প্রায় প্রতিদিনই চলছে অভিযোগ পাল্টা অভিযোগ। এই নির্বাচনে প্রার্থী ছাইদুর রহমান স্বপন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করা অপর প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদুল কাওসার জীবনের বিরুদ্ধে অপপ্রচার চালানোর অভিযোগ এনেছেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে জেলা শহরের কাউতুলীতে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ছাইদুর রহমান এই অভিযোগ করেন। রাশেদুল কাওসার ভূইয়া জীবনও এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছাইদুর রহমান অভিযোগ করে বলেন, রাশেদুল কাওসার জীবন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ পেয়ে সবার সাথে তুচ্ছতাচ্ছিল্য করে আসছিলেন।

এক প্রশ্নের জবাবে স্বপন বলেন, এমন তো নয় যে আমি মন্ত্রীর আত্মীয় হিসেবে ভোটে দাঁড়িয়েছি। কিংবা দল আমাকে মনোনয়ন দিয়েছে। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে আছি। আমি ৩০ বছর ধরে কুটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। কুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম। আমি আমার অবস্থান থেকেই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে দাঁড়িয়েছি। অথচ আমাকে নির্বাচন থেকে দূরে রাখতে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদুল কাওসার ভূইয়া জীবন তার পদ ব্যবহার করে অপপ্রচার চালাচ্ছে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন-কসবা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজি আজহারুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম এ আজিজ, খাড়েরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির প্রমুখ।






Shares