Main Menu

সরাইল প্রেসক্লাবে সংবাদ সন্মেলন, রেজিষ্ট্রেশন পেল সিএনজি মালিক শ্রমিক সংগঠন।

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল।রেজিষ্ট্রেশনভুক্ত হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সিএনজি মালিক সমিতি ও সরাইল উপজেলা সিএনজি শ্রমিক ইউনিয়ন নামে দুটি সংগঠন।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে সরাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ তথ্য নিশ্চিৎ করেছেন সরাইল উপজেলা সিএনজি মালিক সমিতির সভাপত মো: আব্দুল্লাহ। সরাইল প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ তফছির এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সরাইল উপজেলা সিএনজি মালিক সমিতির সভাপতি মো: আব্দুল্লাহ।

শ্রম দপ্তর, শ্রীমঙ্গল মৌলভীবাজার কর্তৃক স্বীকৃত ও অনুমোদিত এবং রেজিষ্ট্রেশন প্রাপ্ত সরাইল উপজেলা সিএনজি চালিত অটোরিকশা ও অটো টেম্পু শ্রমিক ইউনিয়ন এবং সরাইল উপজেলা সিএনজি চালিত অটোরিক্সা ও অটোটেম্পু মালিক সমিতির পক্ষ থেকে তিনি সকল সাংবাদিকদের  অকৃত্রিম ভালবাসা, অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, সরাইল উপজেলায় চালিত সিএনজি অটোরিকশা ও অটো টেম্পু, মিশুক, বেবী টেকসী ইত্যাদি যানবাহন একটি নিয়মের আওতায় পরিচালনা করা, প্রয়োজনের অতিরিক্ত ভাড়া না নেওয়া, যাত্রী, যানবাহন এবং পরিবহণ শ্রমিকদের নিরাপত্তা বিধানে ইতোমধ্যে সরাইলের জন্য শ্রমিক ইউনিয়ন এবং আরেকটি মালিক সমিতি হিসেবে বাংলাদেশ শ্রম আইন ২০০৬ এর ধারা ১৮৯ এবং বিধি ১৭২(২) অনুযায়ী রেজিষ্ট্রেশনসহ অনুমোদন প্রাপ্ত হয়েছি।

লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, আমাদের এই সংগঠনে ১ হাজার  সিএনজি শ্রমিক এবং ২২৫ জন সিএনজি অটোরিকশা অটোটেম্পু, বেবী টেকসী মালিক রয়েছেন ইতিপূর্বে, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) নির্বচনী এলাকার মাননীয় সংসদ সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়ের প্রতায়ন পত্র নিয়ে উক্ত সংগঠন দুইটি যথাক্রমে শ্রমিক ইউনিয়ন ও মালিক সমিতি নামে রেজিস্ট্রেশন নম্বর পাওয়া গেছে।

আমাদের সরাইল উপজেলা সিএনজি চালিত অটোরিকশা ও অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের রেজি নং মৌল- ০৫৯, তারিখ ০৮ এপ্রিল  এর সভাপতি মোঃ মিসির আলী ও সাধারণ সম্পাদক মোঃ রাশিদ মিয়া,  উপজেলা মালিক সমিতির রেজি: নং- ০৬০ তারিখ ২১ এপ্রিল  খ্রিঃ যাহার সভাপতি  মোঃ আব্দুল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রউফ।

লিখিত বক্তব্যে তিনি অনুমোদন প্রাপ্ত সংগঠনের কার্যক্রম চালিয়ে যেতে উপজেলা প্রশাসনসহ সকলের মতামত, উপদেশ, সহযোগিতা ও সহমর্মিতা কামনা করেন।






Shares