Main Menu

নাসিরনগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মারধর, চিকিৎসাধীন অবস্থায় যুবকের মৃত্যু

+100%-

জেলার নাসিরনগরে ইভটিজিং এর প্রতিবাদ করায় মারধরের শিকার হওয়া মুন্না হোসাইন নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। শনিবার দিবাগত রাতে রাজধানীর একটি সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মুন্না জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের চাতলপাড় গ্রামের প্রয়াত পশু চিকিৎসক খুরশিদ আলমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় ইকরা দারুল কুরআন বালিকা মাদ্রাসার’ ছাত্রীদেরকে রতনপুর গ্রামের বখাটে যুবক আলামিন সহ কয়েকজন যুবক নিয়মিত উত্যক্ত করতো। ইভটিজিংয়ের প্রতিবাদে ছাত্রীদের অভিভাবকরা স্থানীয় চেয়ারম্যান ও থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগ পত্রে মুন্না হোসাইন ২ নং স্বাক্ষী হিসেবে ছিলেন। স্বাক্ষী দেয়ায় দলিল লেখক শফিকুলের ভাই বখাট আলামিন এবং ছেলে সাব্বির ক্ষেপে গিয়ে রতনপুর গ্রামের মেহেদির পুত্র ‘মাসুম’ এবং জুরু মাষ্টারের ছেলেসহ অন্যান্য আরো কয়েকজন বখাটে যুবক মিলে চাতলপাড়ের চকবাজারে অতর্কিত হামলা করে। এতে গুরুতর আহত হয়ে মুন্না হোসাইন প্রথমে নাসিরনগর সদর হাসপাতালে, পরবর্তীতে জহুরুল ইসলাম মেডিকেল কলেজে এবং সর্বশেষ ঢাকার হৃদরোগ ইন্সটিটিউটে হৃদরোগে কার্যক্রম বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। এই ঘটনায় স্বজনরা দোষীদের শাস্তির দাবি জানান।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত এ ঘটনায় কোন মামলা দায়ের করা হয়নি।






Shares