Main Menu

কসবায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কিশোরীকে অপহরণের অভিযোগ

+100%-

কসবা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় প্রবাসীর কিশোরী মেয়েকে অপহরণের অভিযোগে সুমন রানা নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করেছে কিশোরীর পরিবার।সুমন কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য ও সাবেক প্রচার সম্পাদক।অপহৃত কিশোরী কসবা পৌর এলাকা তালতলার ইতালী প্রবাসী আবুল কালামের মেয়ে এবং সুমন একই গ্রামের মো: আজিজুল হকের ছেলে। অপহরনের ৩দিন পেরিয়ে গেলেও কিশোরীকে উদ্ধোর করতে পারেনি পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, প্রবাসী আবুল কালামের নবম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল সুমন। গত ১২ জুলাই সন্ধ্যায় পরিকল্পিতভাবে কিশোরীর বাড়ির গেইট থেকে মুখে চাপ দিয়ে জোরপূর্বক প্রাইভেটকারে করে উঠিয়ে নিয়ে যায় সুমন ও তার বাহিনী।পরে গত ১৩ জুলাই আবুল কালাম বাদী হয়ে কসবা থানায় সুমন রানা ও তার বাবা মো:আজিজুল হকসহ ৫জনকে আসামী করে অপহরন মামলা দায়ের করেন। মামলা নং-৩০।

কিশোরীর বাবা আবুল কালাম জানান, সুমন রানা দলীয় পদ পদবীর ভয় দেখাইয়ে বেশ প্রভাব দেখাতো । এছাড়া বড় বড় নেতাদের সাথে ছবি তুলে ফেসবুকে দেখিয়ে ভয়ভিতি প্রর্দশন করে আসত । আমি আইনমন্ত্রীর কাছে ন্যায় বিচার প্রার্থনা করছি।

কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন সাংবাদিকদেরকে বলেন, আমি মাননীয় আইনমন্ত্রী মহোদয়কে বিষয়টি অবগত করেছি এবং তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।






Shares