Main Menu

জেলায় ১৫৮১জন করোনায় আক্রান্ত

ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ৭৩জন করোনা ভাইরাসে আক্রান্ত (১৪ই জুলাই)

+100%-

ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেট ও ৩জন কর্মচারীসহ ৭৩জন প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত জেলায় ১৫৮২জন করোনা ভাইরাস পজিটিভ হয়েছে। মঙ্গলবার (১৪ই জুলাই) সাড়ে ৮টায় জেলা সিভিল সার্জন অফিসের ডা. সানজিদা আক্তার শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন। গত ১২ই জুলাইয়ের ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরিতে মেডিসিন এন্ড রেফারেল সেন্টার পিসিআর ল্যাবের ২২৬টি নমুনা রিপোর্টে নতুন ৭৩জনের শরীরে করোনা ভাইরাস পজিটিভ আসছে বলে জানান জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মদ একরাম উল্লাহ।

গত ১৪ই জুলাই রাতের রিপোর্টে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ৩১জন, আখাউড়া উপজেলায় ১৩জন, নাসিরনগর উপজেলায় ০৩জন, নবীনগর উপজেলায় ১৬জন, সরাইল উপজেলায় ০৩জন, আশুগঞ্জ উপজেলায় ০৪জন ও কসবা উপজেলায় ০৩জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। সর্বশেষ গতরাতের রিপোর্ট পর্যন্ত জেলায় ১৫৮১জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৫৩০জন, আখাউড়া উপজেলায় ১২৬জন, বিজয়নগর উপজেলায় ৫২জন, নাসিরনগর উপজেলায় ৭৬জন, বাঞ্ছারামপুর উপজেলায় ১১১জন, নবীনগর উপজেলায় ২৬৫জন, সরাইল উপজেলায় ১০১জন, আশুগঞ্জ উপজেলায় ১০৯জন ও কসবা উপজেলায় ২১২জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ।

জেলার নতুন ০৬জন সুস্থ ও ১জনে মৃত্যু হয়েছে । মঙ্গলবার পর্যন্ত জেলায় আক্রান্তদের মধ্যে ৬০২জন সুস্থ হয়েছেন।এখন পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ২৬জন। আইসোলেশনে চিকিৎসাধীন ৮৮৮জনের মধ্যে সেলফ আইসোলেশনে ৮৫৫জন ও প্রাতিষ্ঠানিক আইসোলেশন হাসপাতালে ৩৩জন চিকিৎসা পাচ্ছে। জেলায় বর্তমানে হোম কোয়ারেন্টাইনে ৬৫৭জন ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ১৮জন আছেন। ব্রাহ্মণবাড়িয়ায় ৯টি উপজেলার পিসিআর বুথ ও মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাবে এখন পর্যন্ত ১২২২৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে৷ যার মধ্যে পাওয়া ১১৮৪১ জনের করোনা ভাইরাসের রিপোর্টে জেলায় সর্বমোট ১৫৮২জন আক্রান্ত হয়েছে৷






Shares