Main Menu

কসবায় দুই সিএনজি মুখোমুখি সংঘর্ষ ॥ গুরুতর আহত ৩

+100%-

কসবা প্রতিনিধি ::  ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দ্ইু সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে তিন জন আহত। বুধবার সকালে উপজেলার গোপিনাথপুর বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজন আহত হয়। গুরুতর আহত ছাবিনা খানমকে কুমিল্লা সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন বলে জানায় তার স্বজনরা। দুর্ঘটনায় আহতরা হলো, পাশ^বর্তী আখাউড়া উপজেলার তুলাইশিমুল গ্রামের সাইমন মিয়ার স্ত্রী ছাবিনা খানম (২৯), পাশ^বর্তী কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার আনন্দপুর গ্রামের মৃত মালেক মিয়ার ছেলে ফরিদ মিয়া (৬০) ও কসবা পৌর এলাকার তেতৈয়া গ্রামের সামছুল আলমের ছেলে মিজান মিয়া।

প্রত্যক্ষদর্শী লিয়াকত মাসুদ জানান, বুধবার সকালে উপজেলার গোপিনাথপুর বাজারে আখাউড়া অভিমুখি ও কসবা অভিমুখি দুটি সিএনজি বেপরোয়া গতির কারনে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুই সিএনজিতে থাকা সকল যাত্রীরা আহত হন। এদের মধ্যে কসবা গামী সিএনজির যাত্রী ছাবিনা খানম, ফরিদ মিয়া ও মিজান মিয়া আহত হন। অন্য যাত্রীরা সামান্য আহত হন। স্থানীয় উদ্ধার করে তিনজনকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক খোরশেদ আলম ছাবিনা খানমকে সংকটাপন্ন অবস্থায় উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতারে স্থানাস্তর করেন। ফরিদ মিয়া ও মিজান মিয়াকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। আহত ছাবিনা খানম কসবায় জমজম হাসপাতাল নামে একটি ব্যক্তি মালিকানাধীন প্রতিষ্ঠানে প্যাথলজিষ্ট হিসেবে কাজ করেন। জমজম হাসপাতালের মালিক রবিউল ইসলাম জানান, ছাবিনা খানমকে কুমিল্লা থেকেও ঢাকায় স্থানান্তর করা হয়েছে। তার দাঁতের মাড়ি, ডান পাশের চোয়াল ভেংগে গেছে এবং মাথায়ও প্রচন্ড আঘাত পেয়েছে। অবস্থা আশংকাজনক।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নিজাম উদ্দিন জানান, আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। গুরুতর ছাবিনা খানমকে কুমিল্লা মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।