Main Menu

নির্বাচনে বাঁধা ও ক্ষতিগ্রস্ত করতে পারে- সাংবাদ সন্মেলনে হানিফ

+100%-

মোহাম্মদ মাসুদ :জেলার সরাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: হানিফ আহমেদ সবুজ সাংবাদিক সম্মেলন করে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

আজ সোমবার(২২ এপ্রিল) দুপুরে সরাইল প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।
সরাইল প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ তফছির এর সঞ্চালনায় উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সরাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী মো: হানিফ আহমেদ সবুজ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি দীর্ঘ সময় ধরে একজন ব্যবসায়ী হিসাবে বিশেষ করে সরাইলের সর্বস্তরের জনসাধারণের সাথে জড়িত হয়ে সকলের সাথে একটি সামাজিক সম্প্রীতিতে আবদ্ধ হয়ে সবার সাথে সু-সম্পর্ক রক্ষা করে আসছি। আমার দীর্ঘ দিনের প্রত্যাশা, আশা ও আকাংখা সরাইলের মানুষের কল্যানে কাজ করা।

সেবার এই ব্রত নিয়ে আমি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে ইতিমধ্যে মনোনয়ন পত্র দাখিল করেছি।

নির্বাচনী কেন্দ্র হিসেবে আমি সরাইল উপজেলার সরাইল সদর, কালিকচ্ছ, নোয়াগাঁও, শাহবাজপুর, শাহজাদাপুর, চুন্টা, অরুয়াইল, পাকশিমুল ও পানিশ্বর ইউনিয়নে ব্যাপক প্রচার ও প্রচারণায় আশানুরূপ সাড়া পাওয়ায় একাটি চক্র ঈর্ষান্বিত হয়ে আমাকে হেয়প্রতিপন্ন, আমার নির্বাচনকে বাঁধাগ্রস্ত ও ভুন্ডুল করার লক্ষ্যে আমার নাম ও ছবি ব্যবহার করে ফেইসবুকে ফেইক আইডি খুলে চক্রটি আমার ব্যপক ক্ষতি করতে পারে বলে আমি মনে করি।

এ ব্যাপারে আমি সরাইল থানায় একটি সাধারণ ডায়রী করেছি। ডায়রী নম্বর ১৭, তারিখ২১/০৪/২০২৪। সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন আমি সরাইল উপজেলার ভাইস-চেয়ারম্যান প্রার্থী হিসাবে জনগণের যে সাড়া পাচ্ছি আশাকরি মহান রাব্বুল আলামিন আমার প্রতি সদয় হয়ে আমার মনোবাসনা পূরণ করবেন।
আমি আপনাদের সকলের সহযোগিতা চাই, ভালবাসা চাই। আমি আপনাদের মাঝে একজন সফল সমাজ কর্মী/সমাজ সেবক হিসাবে বেঁচে থাকতে চাই। যদি আমি নির্বাচিত হই, আপনাদের সহযোগিতা ও ভালবাসা নিয়ে সরাইলের প্রতিটি ইউনিয়নের উন্নয়নে কাজ করাসহ শিক্ষার মান উন্নয়নে, মাদক প্রতিরোধে, এলাকার ঝগড়া বিবাধ নিরসনে, গোষ্ঠী ভিত্তিক মানুষের মাঝে সম্প্রীতির বন্ধন সৃষ্টি করে সরাইলের মানুষের পাশে থেকে তাদের কল্যানে কাজ করব ইনশাল্লাহ।

সরাইল প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।