Main Menu

কসবায় ট্রেনের নিচে কাটা পড়ে শিক্ষকের মৃত্যু

+100%-

কসবা প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেনের নিচে কাটা পড়ে মো. সফিকুল ইসলাম (৫০) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। (১ মে) বুধবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বায়েক ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুল শিক্ষক মো. শফিকুল ইসলাম কসবা উপজেলার বায়েক শিক্ষা সদন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন । তার গ্রামে বাড়ি কিশোরগঞ্জ জেলার সদরে। তিনি পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন।
স্থানীয়রা জানান, বুধবার রাতে ঢাকা-চট্রগ্রাম রেলপথের কসবা উপজেলার বায়েক ইউনিয়নের বায়েক শিক্ষা সদন স্কুলের পেছনে রেল লাইনের উপরে হাটছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের নীচে পড়ে কেটে খন্ড-বিখন্ড হয়ে যায়। ট্রেন চলে যাওয়ার পর স্থানীয়রা দেখেতে পান রেললাইনে উপর শিক্ষকের খন্ডিত দেহ পড়ে আছে।
বিদ্যালয়ের সহকারী প্রধান মুরাদ হোসেন জানান, বায়েক শিক্ষা সদন উচ্চ বিদ্যালয়ে ২০১১ সাল থেকে শফিকুল ইসলাম সমাজবিজ্ঞান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। বুধবার রাতে ট্রেনের নিচে পড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে তার। তার মৃত্যুতে শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তিনি অত্যন্ত সদালাপী মানুষ ছিলেন।
আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিম খন্দকার বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের নিকট তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।






Shares