Main Menu

সরাইলে দু’গোষ্ঠি সংঘর্ষে আহত অর্ধশতাধিক আটক ২০

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়া’র সরাইলে ধান শুকানো কে কেন্দ্র করে দু’গোষ্ঠির সংঘর্ষে  পুলিশ, নারী-পুরুষসহ আহত অর্ধশতাধিক , আটক ২০জন। ঘটনাটি ঘটেছে উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামেরনচান্দালের মাঠে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, আজ বুধবার (১৮ এপ্রিল)সকাল ৯ টায় সোনাউল্লাহ গোষ্ঠীর মান্নান মিয়ার সাথে বুইল্লার বাড়ির রাশিদ মিয়ার মধ্যে ধান শুকানোর জায়গা দখল নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে এলাকার দুই গোষ্ঠীর লোকজন দেশিয় অস্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়।

এ সংঘর্ষের ঘটনায় নেতৃত্ব দেন সানাউল্লাহ গোষ্ঠীর কাঞ্চন মিয়া ও বুইল্লার দলের পক্ষে জিয়াউল আমিন।

ঘন্টা খানেক সংঘর্ষের ঘটনায় অর্ধশতাধিক আহত হয়েছে এর মধ্যে গুরুতর আহতদের ঢাকায় পাঠানো হয়েছে। আহতরা হলেন মো. ওসমান মিয়া(৫৫), মো. কাঞ্চন মিা(১৬), মো.টাক্কাবালি (১৬) মো.জিয়াউর রহমান (১৬), মো. মন মিয়া(৩০) ।

এ বিষয়ে সরাইল থানার অফিসার্চ ইনচার্জ (ওসি) মো. মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন,   পুলিশ কাঁদানে গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে পনিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি সান্ত রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। এঘটনায় দুপক্ষের বিশ জনকে আটক করা হয়েছে ও সংঘর্ষের ঘটনায় জরিতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।