Main Menu

সরাইলে ডাকাত পুলিশ বন্দুক যুদ্ধ : গুলিবিদ্ধ ১

+100%-


প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুলিশের সাথে সংঘবদ্ধ ডাকাতদলের বন্দুক যুদ্ধ হয়েছে। এ ঘটনায় পুলিশের সোর্স ও সরাইল সদর ইউপির গ্রামপুলিশ (চৌকিদার) মো. শাহজাহান মিয়া (৩৭) গুলিবিদ্ধ হন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে সরাইল-নাসিরনগর সড়কের কালীকচ্ছ ধরন্তী হাওর এলাকায় কয়েকটি সিএনজি অটোরিকশায় গণডাকাতির ঘটনা ঘটে। খবর পেয়ে সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুবক্কর ছিদ্দিক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে ডাকাত দলকে ধাওয়া করে। এসময় সশস্ত্র ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। ডাকাতের ছুড়া গুলিতে পুলিশের সঙ্গে থাকা সোর্স শাহজাহান মিয়া গুলিবিদ্ধ হন। তাকে রাতেই আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এসআই আবুবক্কর ছিদ্দিক জানান, এ সড়কে ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং ডাকাতদলকে ধাওয়া করে। ডাকাতদল পুলিশের ওপর গুলি চালালে, পুলিশও গুলি চালায়। এ পুলিশ কর্মকর্তা দাবি করেন, পুলিশের ছুড়া গুলিতে কয়েক ডাকাত আহত হয়েছে। তাদের গ্রেফতারে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে খোঁজখবর রাখছে পুলিশ। এ ঘটনায় আহত শাহজাহানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার চক্রবর্তী এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশের পক্ষ থেকে চার রাউন্ড গুলি ছুড়া হয়েছে। ডাকাতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।






Shares