Main Menu

সরাইলে মসজিদ কমিটি নিয়ে দ্বন্দ্বে প্রবাসীকে কুপিয়ে হত্যা

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ মসজিদ কমিটি নিয়ে বিরোধে জেরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আব্দুর রশিদ (৫৫) নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (৬ জুলাই) রাতে উপজেলার চুন্টা ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত আব্দুর রশিদ ওই এলাকার মৃত মতি মিয়ার ছেলে। তিনি দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। সম্প্রতি তিনি দেশে ফেরেন। রসুলপুর শাহী নূর জামে মসজিদে দীর্ঘদিন ধরে উম্মেদ আলী সভাপতি ও সাবেক মেম্বার ফিরোজ মিয়া সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। বুধবার মাগরিবের নামাজের পর মসজিদ কমিটির হিসাব-নিকাশ নিয়ে সভায় বসেন গ্রামের বাসিন্দারা।
নিহত আবদুর রশিদ এর ছেলে মো, জামিল অভিযোগ করে বলেন, আমার বাবা মাত্র পাঁচদিন আগে সৌদি আরব থেকে দেশে ফিরেছেন। এলাকার লিটন ও জিল্লুর কথার পরিপ্রেক্ষিতে সভায় আমার বাবা বলেন মসজিদ কমিটি নিয়ে দলাদলির দরকার নেই। যে কমিটি আছে, সেটাই থাকবে। এ নিয়ে তাদের সঙ্গে বাকবিতন্ডা হয়। এশার নামাজের পর লিটন ও জিল্লু তাদের সহযোগীরা হামলা করে । তারা এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়।
সরাইল থানার অফির্সাস ইনর্সাজ ওসি মো, আসলাম হুসেন বলেন, মসজিদের হিসাব-নিকেশ নিয়ে দুপক্ষের মধ্যে ধাক্কাধাক্কি ও কথা কাটাকাটি হয়। পরে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ও সংর্ঘষের ঘটনা ঘটে । সেখান থেকে আব্দুর রশিদ গুরুতর আহত হয় তাকে সরাইল উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।বর্তমানে লাশ জেলা সদর র্মগে আছে , এদিকে মামলার প্রস্ততি চলছে।






Shares