Main Menu

বিজয়নগরে জমে উঠেছে গরু বাজার

+100%-

বিজয়নগর প্রতিনিধি:: বিজয়নগরের ইসলামপুর বাজারে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে অস্থায়ী গরু বাজার জমে উঠেছে। ঢাকা সিলেট মহাসরকের পাশে বাজারটির যোগাযোগ ব্যবস্থা ভাল হওয়ায় এবং নিরাপত্তা ব্যবস্তা -ভাল থাকায় আজ বৃহস্পতিবার বিকালে বাজারে কেনা কাটা জমে উঠেছে।এবার এখানে অন্যান্য বছরের তুলনায় দেশীয় ছোট বড় গরু, মহিস, খাসী বিপুল পরিমান উঠেছে। গরুর দাম সাধ্যের মধ্যে হওয়ায় বিক্রি হচ্ছে তুলনা মুলক বেশী।

এব্যপারে বাজারে আসা গরু বিক্রেতা মাজহার আলি বলেন,এখানে যাতায়াত ব্যবস্থা ভাল এবং পর্যাপ্ত পরিমান নিরাপত্তা বিদ্যমান থাকায় এবং বিক্রি ভাল হওয়ায় এখানে গরু নিয়ে আসছি,বাজারের পরিচালনা সদস্য কাজী নুরুদ্দিন রুবেল বলেন,আমরা বাজারে ক্রেতা ও বিক্রেতাদের জন্য নিরাপত্তা সহ সব ধরনের সেবার ব্যবস্থা করেছি।বাজারে আসা কাজী বোরহানুল ইসলাম শামীম বলেন,বাজারের পরিবেশ ভাল এবং প্রচুর গরু উঠেছে। বাবাজার কমিটির সাংগঠনিক সম্পাদক মুন্সি আসাদুজ্জামান বলেন,বাজারের ব্যবসায়ী ও ক্রেতাদের সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে, পর্যাপ্ত পুলিশ নিরাপত্তার কাজে নিয়োজিত রয়েছে এবং হাসিল খুব কম টাকা নির্ধারণ করা হয়েছে এবং পর্যাপ্ত লাইটিং এর ব্যবস্থা রয়েছে।ঈদের আগের দিন পর্যন্ত এখানে বাজার চলবে।

এব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো,রাজু আহমেদ বলেন, উপজেলার ১১ টি স্থানে বাজার বসেছে এবং বাজারের ক্রেতা বিক্রেতাদের নিরাপত্তার দায়ীত্বে পুলিশ নিয়োজিত রয়েছে এবং যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে।






Shares