Main Menu

নাসিরনগর আঞ্চলিক সড়ক অবরোধ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ট্রাক চাপায় শিশু নিহতের ঘটনায় সড়ক অবরোধ। মাধবপুর-নাসিরনগর আঞ্চলিক সড়কে মঙ্গলবার বিকাল ৪টায় হরিপুর বাজারে স্থানীয়রা নিহতের লাশ সামনে নিয়ে সড়ক অবরোধ করছেন। অবরোধ কারীদের দাবী থানায় অভিযোগ নিয়ে গেলে থানার ওসি তাদের অভিযোগ রাখেননি। উল্টো তাদরেকে ধমক দিচ্ছেন। সে জন্য তারা ন্যায় বিচারের দাবীতে মাধবপুর-নাসিরনগর আঞ্চলিক সড়ক হরিপুর বাজার এলাকা প্রায় দুঘণ্টা অবরোধ করে রাখে। এসময় চরম র্দুভোগে পরে যানবাহন ও সাধারন মানুষ। পরে পুলিশ আশ^স্ত করলে এলাকাবাসি অবরোধ তুলে নেয়।

এবিষয়ে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিব উল্লাহ জানান, গতকাল লাশ উদ্ধার করে জেলা শহরে মর্গে পাঠানো হয়েছিল। আজ লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে । এখনি মামলা নেয়া হবে ।

উল্ল্যখ, গতকাল সোমবার সকাল ১১ ঘটিকার সময় উপজেলার হরিপুর ইউনিয়নের টেকপাড়া চৌরাস্তার মোড়ে মাটি ভর্তি ট্রাকটরের চাপায় নিহত হয় আউয়াল মিয়ার ছেলে মোঃ রাসেল খান (৭)।
সে সড়কে প্রতিদিন ৩০/৩৫ ট্রাক দিয়ে মাটি ভর্তি করে ব্রিক ফিল্ডের আনা নেওয়া করছে। ফলে রাস্তাটি ভেঙ্গে বড় বড় গর্তে পরিণত হয়েছে। গ্রামের জনগণ বাঁধা দিলে তাদের উপর চলে অত্যাচার নির্যাতন।






Shares