Main Menu

নবীনগর পৌরসভার বর্জ্য ব্যবস্থাপনা রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণ ও সরজমিন প্রদক্ষিণ

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার বর্জ্য ব্যবস্থাপনা স্যানেটারী ল্যান্ডফিল ও পায়ঃবর্জ্য পরিশোধনাগা এর পরিচালনা ও রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণ ও সরজমিন প্রদক্ষিণ করেছেন মেয়র এড.শিব শংকর দাস।
আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এল জি আর ডি) ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর(ডি পি এইচ ই), তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতিকরণ সেক্টর) প্রকল্প (ইউ জি আই আই পি- –তিন) এর আওতায় বর্জ্য ব্যবস্থাপনা স্যানেটারী ল্যান্ডফিল ও পায়ঃবর্জ্য পরিশোধনাগা এর পরিচালনা ও রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।
নবীনগর পৌরসভার কনফারেন্স রোমে রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর পৌর সভার মেয়র এড. শিব শংকর দাস। সভায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতিকরণ সেক্টর) প্রকল্প (ইউ জি আই আই পি- –তিন) ইঞ্জিনিয়ার মো. শফিকুল ইসলাম, ইঞ্জিনিয়ার মো.আহাদ আলি, পৌরসভার সচিব বেলজুর রহমনা খান, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আরিফ সারোয়ার বাতেন, কাউন্সিলর মো. আবু সায়েদ, কাউন্সিলর মো. জসিম উদ্দিন, কাউন্সিলর মো. নূরুজ্জামান, আওয়ামীলীগ নেতা মো. খাইরুল আমিন সহ আরো অনেকেই।
এসময় মেয়র এড. শিব শংকর দাসের নেতৃতে উপস্থিত সুধিজনরা সরজিমনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে,বসত বাড়ির বর্জ্য ব্যবস্থাপনা স্যানেটারী ল্যান্ডফিল ও পায়ঃবর্জ্য পরিশোধনাগা এর পরিচালনা ও রক্ষণাবেক্ষণ প্রদক্ষিণ করেন।






Shares