Main Menu

নবীনগরে মোটরসাইকেল-ট্রাক্টর সংঘর্ষে প্রাণ গেল শিশু শিক্ষার্থীর

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে    মোটরসাইকেল-ট্রাক্টর সংঘর্ষে শায়ন (১৩) বছরের শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।মঙ্গলবার (৫ মার্চ) সকাল ৯টার দিকে উপজেলা নারায়ণপুর (নবীনগর-কোম্পানিগঞ্জ) সড়কের  এ দুর্ঘটনা ঘটে। নিহত শায়ন উপজেলার সাতমোরা ইউনিয়নের বাউচাইল গ্রামের সালাউদ্দিন মাস্টারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সকালে প্রতিদিনের মতো আনন্দের সাথে নতুন স্কুল ড্রেস পড়ে সকালে ইব্রাহিমপুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র শায়ন ও একই বিদ্যালয়ের শিক্ষক পিতা সালাউদ্দিন ছেলেকে নিয়ে মোটরসাইকেলে যাচ্ছিলেন, এসময় নারায়ণপুর ফায়ার সার্ভিসের সামনে সড়কে ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে পাশে ছিটকে রাস্তায় পড়ে যায়, ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে শিশু শায়ন মারা  যায় ও গুরুতর আহত হন পিতা।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশু শায়নকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার অফিসার ইনচার্জ মাহাবুব আলম জানান,  ঘটনাস্থল থেকে ট্রাক্টরের চালক শাহ আলম (২৫) তাকে আটকে করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। শিক্ষককে আশংকাজনক অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।






Shares