Main Menu

তফছিল কে স্বাগত, নৈরাজের প্রতিবাদে বিক্ষোভ জেলা আওয়ামী লীগের

+100%-

ষ্টাফ রিপোর্ট : আসন্ন ১০ম জাতীয় সংসদ নির্বচনের তফছিল কে স্বাগত জানিয়ে অনন্দ মিছিল করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ । গত কাল সন্ধ্যায় তফছিল ঘোষনার পরপর  জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন নেতৃত্বে উক্ত আনন্দ মিছিল স্থানীয় পৌর আধুনিক সুপার মার্কেট শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পৌর আধুনিক সুপার মাকের্টে এসে শেষ হয়। পরে শহর জুড়ে বিএনপি জামাতের ককটেল বিস্ফোরণ গাড়ি ভাংচুর সহ নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ করে।

আনন্দ মিছিলে ও প্রতিবাদ সমাবেশে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, মাহবুবুল বারী মন্টু, মজিবুর রহমান বাবুল, দফতর সম্পাদক গোলাম মহিউদ্দিন খোকন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার, শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক মো রফিকুল ইসলাম, জেলা যুবলীগ সভাপতি এডঃ মাহবুবুল আলম খোকন, সাধারণ সম্পাদক সিরাজুল হক ফেরদৌস, ইজ্ঞিনিয়ার মশিউর রহমান, জেলা শ্রমিক লীগের সভাপতি কাওছার আহমেদ, সহ সভাপতি মোঃ আলাউদ্দিন আলাল, সাধারণ সম্পাদক এম এ মালেক কৃষকলীগের সভাপতি ছাদেকুর রহমান শলীফ, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন দুলাল, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলহাজ্ব এডঃ লোকমান হোসেন, সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফ,  যুব নেতা গোলাম মোস্তফা রাফি,  ছাত্রলীগ সভাপতি মোঃ মাসুম বিল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ রাসেল মিয়া প্রমুখ।

সমাবেশে পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন বলেন, বিএনপি-জামাত জোট সারাদেশে লুটপাট বোমাবাজি, ভাঙ্গচুর অগ্নি সংযোগ সহ নৈরাজ্য সৃস্টি করে নির্বাচন বানচাল করতে চায়। কিন্তু বাংলার জনগন তাদের এই অসৎ উদ্দেশ্য কোন দিনও সফল হতে দিবে না। তিনি বিএনপির সকল অশুভ অপতৎপরতা ও আগামী দিনের হরতাল সহ যে কোন নৈরাজ্য কে রাজপথে থেকে মোকাবেলা করার জন্য আওয়ামীলীগ নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান। এ সময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত রাজপথে থেকেই বিএনপির সকল অপকর্ম মোকাবেলা করে নির্বাচনে বিজয় ছিনিয়ে আনার জন্য নেতা কর্মীদের আহবান জানান। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু বলেন, অহেতুক স্বাভাবিক জীবন যাত্রা বিঘ্নিত করতে বিএনপি এই নৈরাজ্য সৃষ্টি করছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares