Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ২৬১টি মামলার কোটি টাকার মাদক ধ্বংস

+100%-

photo71216ডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ মাদক ধ্বংস করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে মুখ্য বিচারিক হাকিম আদালত প্রাঙ্গণে প্রায় ৮০ লাখ টাকার বিভিন্ন ধরনের মাদক ধ্বংস করা হয়।

জেলার মুখ্য বিচারিক হাকিম মুনির কামালের উপস্থিতিতে ২৬১টি মামলায় জব্দ হওয়া নয় হাজার ৩৬২টি ইয়াবা, এক হাজার পাঁচ বোতল ফেনসিডিল, ৪৮০ কেজি গাঁজা, এক হাজার ৭১৪ বোতল বিদেশি মদ, ৩৯৫ লিটার চোলাই মদ ও ৩৬৯ বোতল কফ সিরাপ ধ্বংস করা হয়।

৬ নভেম্বর মঙ্গলবার বিকাল ৩ ঘটিকার সময় তিতাস নদীর করুলিয়া খালের পাড়ে প্রায় কোটি টাকার বিভিন্ন প্রকার মাদক ধ্বংস কালে ব্রাহ্মণবাড়িয়ায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামাল বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলাকে মাদক মুক্ত জেলা হিসেবে গড়তে চাই। মাদক যুব সমাজকে ধ্বংস করতে আমরা তা আর হতে দেব না। আমরা মাদকের করাল গ্রাস থেকে জাতিকে মুক্ত করতে পারি সে দিকে সকলে সচেতন হবো। তিনি আরও বলেন ১/২ মাস পর পর আমরা মাদক ধ্বংস করে থাকি এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেট যারা আছি আমরা এসব মামলা দ্রুতনিষ্পত্তির চেষ্টা করি।

মাদক ধ্বংসকালে উপস্থিত ছিলেন মাদক ধ্বংস ও নিলাম সংক্রান্ত কমিটির সভাপতি ও বিজ্ঞ অতিরিক্ত চীফজুডিজিয়াল ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম, সদস্য সচিব ও সিনিয়র জুজিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শরাফ উদ্দিন,কমিটির সদস্য, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটআয়েশা বেগম।






Shares