Main Menu

কসবা বাজার সভাপতি প্রার্থী আব্দু রহিমের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাকে মারধর-হুমকি প্রদান: থানায় ডায়েরী

+100%-

কসবা প্রতিনিধি: ব্রা‏‏হ্মণবাড়িয়া জেলার কসবা পৌর সভাধীন চড়নাল গ্রামের বাসিন্দা ও কসবা পুরাতন বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটি আসন্ন নির্বাচনে পদ প্রার্থী আব্দুর রহিম (৬৮) অব:সুবেদারের বিরুদ্ধে কসবা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সাংগঠনিক কমান্ডারকে শারিরীক ভাবে লাঞ্চিত করার পাশাপাশি জীবনে মেরে ফেলার হুমকি দেওয়ার বিষয়ে থানায় অভিযোগ করার সংবাদ পাওয়া গেছে।


কসবা উপজেলার বিনাউটি ইউপির সৈয়দাবাদ গ্রামের পিতা মৃত-আবুল হোসেন ভুইয়ার পুত্র ও কসবা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সাংগঠনিক কমান্ডার সুবেদার (অব) মো: ওয়ালেক ভুইয়া (৭৩)কে গত ২০ ফেব্রুয়ারী দুপুর ১২টা ৩০মিনিট কসবা সুপার মাকের্ট চত্বরে দুইজন মুক্তিযোদ্ধাদের সাথে মুক্তিযোদ্ধা যাচাই বাছাইয়ের কমিটি নিয়ে কথা বলার সময় পাশে বসা থাকা আব্দুর রহিম হঠাৎ শার্টের কলার ধরে ধাক্কা মেরে কিল ঘুষি মারিতে থকে। আব্দুর রহিম চিৎকার করে বলিতে থাকে “তুই কসবা আসিতে পারবি না আর যদি কোন দিন কসবা দেখি তোকে জীবনে মারিয়ে ফেলা হবে বলে” হুমকি প্রদান করিতে থাকে।

সুবেদার (অব) মো: ওয়ালেক ভুইয়া তা লিখিত অভিযোগে আরোও জানান, তিনি একজন হার্টের রোগী এবং অসুস্থ লোক। তিনি আব্দুর রহিমের আঘাতে শারিরিক ও মানষিক ভাবে অসুস্থ্য হয়ে পড়েছে। এই হেন ঘটনাটি জনসম্মুখে সুবেদার (অব) মো: ওয়ালেক ভুইয়াকেজনসম্মুখে  মানহানি করাসহ ক্ষতিগ্রস্থ বিষয়টি কোনদিন পুরন হবে না বলে এজাহার সূত্রে প্রকাশ ।
কসবা থানা কমিউিনিটি পুলিশিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম ভুইয়া রগু গত ২২ ফেব্রুয়ারি রাতে জানান, আহত সুবেদার (অব) মো: ওয়ালেক ভুইয়াসহ বেশ কয়েকজন মুক্তিযোদ্ধা আব্দু রহিম (অব:) সুবেদারের নাজেহাল করার ঘটনাটি জানালে স্ব-উদ্যোগ নিয়ে তা মিমাংসার জন্য চেষ্টা করতে চাহিলে আব্দুর রহিম (৬৮) অব:সুবেদারকে ডাকা হলে তিনি আমার ডাকে আসেনি ।অবশেষে আব্দুর রহিম (৬৮) অব:সুবেদারের অনৈতিক কার্যকলাপ ও গুরুত্বর অপরাধটি আইনের আওতায় এনে বিচারসহ গ্রেফতারের দাবী জানিয়ে কসবা থানায় গত ২০ ফেব্রুয়ারি ২০১৭ইং বিকালে আহত সুবেদার (অব) মো: ওয়ালেক ভুইয়া বাদী হয়ে উপরোক্ত ব্যক্তির বিরুদ্ধে এজাহার দায়ের করেন। কসবা থানা অফিসার ইনচার্জ বিষয়টি আমলে নিয়েছেন কিন্ত বাদীর অভিযোগের এজাহারের শব্দটিকে কলম দিয়ে কেটে আব্দুর রহিম (৬৮) অব:সুবেদারের বিরুদ্ধে কসবা থানায় একটি সাধারণ ডাইরী ভুক্ত করেন। যাহার নং-৬৯৫। গতকাল কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন জানান; সুবেদার (অব) মো: ওয়ালেক ভুইয়ার আবেদনটি থানায় সাধারণ ডায়েরী ভুক্ত করা হয়েছে এবং তদন্ত চলছে। বিজিপি অব:সুবেদার আব্দুর রহিম কর্তৃক এই হেন ঘটনাটিকে কেন্দ্র করে কসবা পুরাতন বাজার ব্যবসায়ী মহলের মাঝে আতংকের বিরাজ করছে বলে বিশেষ সূত্রটি জানান।
আব্দুর রহিম (৬৮) অব:সুবেদারের এই ঘটনাটি মুক্তিযোদ্ধা পরিবার,সচেতন মহল, শিক্ষিত সমাজ,কসবা পুরাতন বাজার ব্যবসায়ী মহলের মাঝে তীব্র প্রতিাবদসহ ক্ষোভের সৃষ্টি হয়েছে বলে বিশেষ সূত্রটি জানান।






Shares