Main Menu

কসবা নয়নপুর মা ও শিশু হাসপাতালে করোনার নমুনা সংগ্রহ শুরু

+100%-

কসবা প্রতিনিধি::কসবা উপজেলা বায়েক ইউপির নয়নরপুর কোনাঘাটান মা ও শিশু কেন্দ্র ১০ শয্যা বিশিষ্ট হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ কার্যক্রম আজ সকাল থেকে শুরু করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।
১শত নারী পুরুষের নমুনা সংগ্রহ কার্যক্রম শুরুর বিষয়টি নিশ্চিত করেন। নমুনা সংগ্রহ কাযক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,কসবা উপজেলা পিরিষদ চেয়ারম্যান এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন,কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম,বায়েক ইউপি চেয়ারম্যান আল মামুন ভুইয়া,আওয়ামী লীগের সভাপতি শাহরিয়া ভূইয়া ,সাধারণ সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক নুরুন্নবী আজমল প্রমুখ।

নারী ও পুরুষ মিলে মোট ১শত জন ব্যক্তি করোনা পরীক্ষার জন্য টিকিট সংগ্রহ করেন এবং সরকারী টিকেট মূল্য জন প্রতি ১শত টাকা কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন তার ব্যক্তিগত তহবিল থেকে সরকারকে নগদ প্রদান করেন।

এদিকে করোনায় উপজেলার সার্বিক পরিস্থিতির বিষয়ে কসবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কমকর্তা ডা. অরূপ পাল বলেন, এ পর্যন্ত কসবা উপজেলায় করোনা আক্রান্ত ব্যক্তির সংখ্যা ৩শত ৯২ জন। এর মধ্যে সুস্থ হয়েছে ৩শত ৪২ জন। এছাড়াও এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে উপজেলায় মারা যাওয়া ব্যক্তির সংখ্যা ৩ জন। আর করোনা মোট নমুনা সংগ্রহ করা ২৫শত ২০ জন। উল্লেখ্য থাকে যে ১জুন থেকে ৩জুলাই পযন্ত স্যাম্পল সংগ্রহ ৫২জনের মধ্যে পজিটিভ সংখ্যা ৩৯জন।






Shares