Main Menu

কসবায় যুবদলের নৈরাজ্যের বিরুদ্ধে ছাত্রলীগের মিছিল

+100%-

কসবা প্রতিনিধি,::ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গত কয়েকদিন ধরে কসবা উপজেলা যুবদলের কমিটি গঠন নিয়ে পাল্টাপাল্টি মিছিল এবং নৈরাজ্যের প্রতিবাদে কসবা পৌর শহরে মিছিল করেছে উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।
আজ সোমবার দুপুরে কসবা উপজেলা শহরের মুক্তিযোদ্ধা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরাতন বাজার এলাকায় এসে শেষ হয় মিছিলের নেতৃত্বদেন কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হসেন রিমন।

মিছিল শেষে সাংবাদিকদের প্রশ্নের উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেন রিমন জানান, কসবা উপজেলা যুবদলের কমিটি গঠনকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরে দ্বিধাবিভক্ত যুবদলের নেতাকর্মীরা কসবা উপজেলা সদরের বিভিন্ন স্থানে ঝাড়ু -জুতা মিছিল করে নৈরাজ্য সৃষ্টি করছে। যার কারণে কসবার শান্তিপূর্ণ রাজনৈতিক পরিবেশে অনেকটাই বিঘ্ন হচ্ছে। তিনি বলেন, কসবা আইনমন্ত্রীর এডভোকেট আনিসুল হক এর এলাকা। এখানে কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া হবে না। যারা চেষ্টা করবে তাদেরকে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে। যে কোনো কসবার রাজনৈতিক পরিবেশ শান্তিপূর্ণ রাখার পক্ষে কাজ করবে ছাত্রলীগ। এসময় তারা বিভিন্ন স্লোগান দেন। মিছিলে  উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।






Shares