Main Menu

নাসিরনগরে উপজেলা সার্ভার ষ্টেশনের উদ্বোধন

+100%-

প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে উপজেলা সার্ভার ষ্টেশনের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চত্বরে নবনির্মিত এই সার্ভার ষ্টেশনের উদ্বোধন করেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ জাবেদ আলী।
এসময় উপজেলা চেয়ারম্যান আহসানুল হক মাষ্টার, উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিহা ফেরদৌসী, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন, উপজেলা নিবার্চন কর্মকর্তা শাহিন আকন্দ, উপজেলা প্রকৌশলী ফজলুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা ডঃ আবদুল মাজেদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাদেরসহ উপজেলা পর্যায়ের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
উপজেলা প্রকৌশলী মোঃ ফজলুল হক বলেন, ৯২৫ বর্গফুট জায়গায় উপর নিবার্চন কমিশনের অর্থায়নে ও এলজিইডি’র বাস্তবায়নে প্রায় ২৮ লাখ ১০ হাজার টাকা ব্যয়ে এই সার্ভার ষ্টেশনটি নির্মাণ করা হয়।
উপজেলা নিবার্চন অফিস সূত্র জানায়, বর্তমান সরকারের ডিজিটাল ব্যবস্থার ক্ষেত্রে সার্ভার ষ্টেশন স্থাপন একটি যুগন্তকারী পদক্ষেপ। এর মাধ্যমে নাসিরনগরে তথ্য প্রযুক্তি আরো একধাপ এগিয়ে গেল। উপজেলার ভোটাররা এই সার্ভার ষ্টেশনের মাধ্যমে নির্বাচন সংক্রান্ত তথ্যাদি ছাড়াও এখান থেকে ছবিযুক্ত ভোটার আপডেট তালিকা, জাতীয় পরিচয়পত্র তৈরি, স্থানান্তর, অর্ন্তভূক্তি, কর্তন, হারানো ও সংশোধন ইত্যাদি কাজের সুবিধা ভোগ করতে পারবেন।






Shares