Main Menu

নবীনগরে বিদ্যালয়ের শতবর্ষ পুর্তি উৎসবকে ঘিরে এলাকা দুভাগে বিভক্ত,দাঙ্গা পুলিশ মোতায়েন

+100%-

প্রতিনিধিঃ ঐতিহ্যবাহী ফতেহপুর বহুমুখি উচ্চ বিদ্যালয়ের শত বর্ষ পুর্তি উৎসবকে ঘিরে এলাকায় দুভাগে বিভক্ত হয়ে টান টান উত্তেজনা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে। অনুষ্ঠানকে ঘিরে এলাকাবাসীর মধ্যে নানা জল্পনা কল্পনা চলছে।
জানা গেছে শনিবার বিদ্যালয় পরিচালনা পরিষদের উদ্যোগে শতবর্ষ উপলক্ষে বিদ্যালয় মাঠে নানা আনুষ্ঠানের আয়োজন করা হলেও অপর একটি গ্রুপ একই সময়ে একই স্থানে বিদ্যালয়ের সুনাম ও ঐতিহ্যকে সমুন্নত রাখতে এলাকার জনগনের অংশগ্রহনে এক প্রতিবাদ সমাবেশ ও ভিক্ষোভ মিছিলের ঘোষনা দেন। এতে করে এলকায় সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এদিকে বিদ্যালয় পরিচালনা পরিষদের পক্ষে বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সুপ্রিমকোর্ট হাইকোর্ট ডিভিশনের বিচারপতি এম ফারুক, অনুষ্ঠান উদ্ভোধন করবেন স্থানীয় সাংসদ এড: শাহ জিকরুল আহমেদ খোকন।
বিদ্যালয় পরিচালনা পরিষদের চেয়ারম্যান ব্যারিষ্টার জাকির আহমেদ বলেন, অনুষ্ঠান হবে ইনশাল্লা। এলকায় নিরাপত্তার কথা ভেবে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে আওয়ামীলীগ নেতা ও অত্র স্কুলের প্রাক্তন ছাত্র মো: আউলাদ হোসেন ও সাবেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন সাদেক বলেন, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের মুল্যায়ন না করার কারণে বিতর্কিত শতবর্ষ উদযাপন অনুষ্ঠান প্রতিহত করার ঘোষনা দিয়েছি।
এ ব্যাপারে অফিসার ইনচার্জ মো: আবু জাফর বলেন, অনুষ্ঠানকে ঘিরে নেয়া হয়েছে নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা এবং একশত দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares