Main Menu

নবীনগরে জালিয়াতির মামলায় এক ইউপি মেম্বার গ্রেপ্তার

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার একটি প্রত্যন্ত গ্রামে হিন্দু সম্পত্তি জালিয়াতি করে দখলের অভিযোগে দায়ের হওয়া মামলায় গতকাল সোমবার রাতে দানা মিয়া (ছানা মিয়া) নামে এক ইউপি মেম্বার কে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার বড়িকান্দি পূর্বপাড়া মৃত এলাহি বখশ এর ছেলে ও স্থানীয় বড়িকান্দি ইউনিয়নের বর্তমান ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য।
থানা ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের বাসিন্দা ক্ষুদিরাম দেবনাথের সোয়া কানি (বিঘা) ফসলি জমি এলাকার প্রভাবশালী ও স্থানীয় মেম্বার দানা মিয়া জালিয়াতির মাধ্যমে ভূল দাগা নাম্বারের মাধ্যমে নিজের নামে জরিপ করে নেয়।
এ বিষয়ে জমির মালিক ক্ষুদিরাম দেবনাথ স্থানীয় চেয়ারম্যানসহ এলাকার সাহেব সর্দারদের কাছে বিচার চেয়েও প্রতিকার না পেয়ে অবশেষে আদালতে মামলা দায়ের করে। পরে আদালত থেকে গতকাল সোমবার দানা মিয়া মেম্বারের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করা হলে, পুলিশ ওই জালিয়াতি মামলায় ইউপি ম্মেম্বারকে সোমবার রাতে গ্রেপ্তার করে।
নবীনগর থানার ওসি আসলাম সিকাদার ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, “আদালত থেকে ওয়ারেন্টের কপি পেয়ে সোমবার রাতেই ইউপি মেম্বার দানা মিয়া ওরুফে ছানা মিয়াকে গ্রেপ্তার করে গতকাল মঙ্গলবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।






Shares