Main Menu

ইয়াং টাইগার্স অনুর্ধ্ব-১৬ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগীতা

ব্রাহ্মণবাড়িয়া জেলা দলের বড় জয়

+100%-

গতকাল ১৫ জানুয়ারি কুমিল্লা শহীদ ধিরেন্দ্রনাথ দত্ত ষ্টেডিয়ামের বান্দরবান জেলা অনুর্ধ্ব-১৬ দলকে ২০৮ রানের বড় ব্যাবধানে পরাজিত করেছে ব্রাহ্মণবাড়িয়া অনুর্ধ্ব-১৬ জেলা দল। টসে জয় পেয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা দলে অধিনায়ক তপু দত্ত প্রথমে ব্যাট করার সিন্ধান্ত নেয় । ৪৫ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ২৭০ রান করে ব্রাহ্মণবাড়িয়া। দলের একমাত্র অর্ধশতক টি করে আশিকুর রহমান, ৭০ বলে ৬৩ রান করে আউট হন বান্দরবানের সিফায়তুল ইসলামের বলে।

বান্দরবান ২৭১ রানে বিশাল টার্গেটে খেলতে নেমে শুরুটা ভালো করলেও হোঁচট খায় ইয়াসি আরাফাতের ঘূর্ণি বলে। আরাফাতের ৫ওভারে গুড়িয়ে যায় বান্দরবানের ইনিংস। ১৭ ওভারে সবকটি উইকেটের বিনিময়ে ৬২ রান করে ২০৮ রানের বড় ব্যাবধানে পরাজিত হয় বান্দরবান জেলা দল। বান্দবান দলের অনিমেষ দত্ত ২৮ বলে ১৩ রান ও সৈয়দ নাহিদ বিন নুর ৪০ বলে ১৫ রান করে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা দলের আরাফাত ৫ ওভারে ৯ রান দিয়ে ৮ উইকেট তুলে নেয়।

দিনের শুরতে কুমিল্লা ভেন্যুতে প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক খায়রুল আলম সোহাগ, ব্রাহ্মনবাড়িয়া জেলা দলের কোচ মোঃ শামিম ও ম্যানেজার নাজমুল হক সেলিম, বান্দারবান জেলা দলের কোচ কামরুল হাসান ও ম্যানেজার মোঃ নয়ন। উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার ট্রজারার আল-আমিন ভূইয়া, সদস্য সারোয়ার জাহান, দেলোয়র জাকির, জেলা কোচ হাবিব মোবাল্লেগ জেমস, আম্পায়ার সালাউদ্দিন সোহেল ও স্বপন দে।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই ভ্যানুতে চট্টগ্রাম বিভাগের চারটি জেলা ব্রাহ্মনবাড়িয়া, কক্সবাজার, চাঁদপুর ও বান্দারবান দল অংশ নিচ্ছে।






Shares