Main Menu

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ১ম বিভাগ ক্রিকেট লীগ-২০১৭ পাঞ্জেরী যুব সংঘ ও ক্রিকেট একাডেমী কোয়ার্টার ফাইনালে

+100%-

জেলা ক্রীড়া সংস্থা ব্রাহ্মণবাড়িয়ার ব্যবস্থাপনায়, বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানী লিঃ (বিজিএফসিএল) এর সহযোগিতায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব টি-২০ প্রথম বিভাগ ক্রিকেট লীগ-২০১৭ এর রবিবার ‘সি’ গ্র“পের ১ম খেলায় পাঞ্জেরী যুব সংর্ঘ কাউতলী ২ রানে মুসলিম ফ্রেন্ডস্ ক্রিকেট ক্লাব মুন্সেফপাড়াকে পরাজিত করে টানা ২য় খেলায় জয়লাভ করে ৩য় দল হিসেবে কোয়ার্টার ফাইনালে উন্নীত হয়।

টসে পাঞ্জেরী জয়লাভ করে প্রথম ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১০৫ রান করে। তানভীর অপরাজিত ২৯, রাসেল ২৩ ও ইশা ১৮ রান করে। নুরনবী, সাকিব, জীবন ও রুবেল প্রত্যেকে ২টি করে উইকেট পায়। বিরতির পর ব্যাট করতে নেমে মুসলিম ফ্রেন্ডস্ ক্রিকেট ক্লাব মুন্সেফপাড়া ২০ ওভারে ১০৩ রান করে অল আউট হয়। তুরাগ ২৫ রান করে। তৌহিদুল ৩টি ও রিফাত ২টি উইকেট পায়।

২য় খেলায় লো স্কোরিং ম্যাচে ক্রিকেট একাডেমী ব্রাহ্মণবাড়িয়া (সিএবি) ২৬ রানে বনানী ক্রীড়া সংঘ দক্ষিণ মৌড়াইল কে পরাজিত করে টানা ২য় খেলা জয়লাভ করে চতুর্থ দল হিসেবে কোয়ার্টার ফাইনালে উন্নীত হয়।

টসে সিএবি’র অধিনায়ক সজিব জয়লাভ করে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত গ্রহন করে। ১৫.২ ওভারে মাত্র ৭৭ রানে অল আউট হয়। সুজন মিয়া অপরাজিত ৩৬ রান করে। বনানীর জাহিদ ৩টি, রাব্বী ও সাব্বির ২টি করে উইকেট পায়। বিরতির পর ব্যাট করতে নেমে সিএবির বোলারদের মারাত্বক বোলিং ও ফিল্ডিংয়ে বনানী ক্রীড়া সংঘ নির্ধারিত ২০ ওভারে মাত্র ৫১ রান করে অল আউট হয়। ইমরান ১৫ রান করে। সিএবির তামিম ও মাসুম ৩টি করে উইকেট পায়।

সোমবার ‘বি’ গ্র“পের প্রথম খেলায় অংশ গ্রহন করবে মৌলভীপাড়া রয়েলস্ বনাম পশ্চিম ফুলবাড়িয়া যুব সংঘ। ২য় খেলায় অংশ গ্রহন করবে আব্দুল্লাহ স্মৃতি সংসদ দক্ষিণ মৌড়াইল বনাম শহীদ শেখ হাবিবুল্লাহ স্মৃতি সংসদ কাউতলী।

খেলাগুলো মাঠে এসে উপভোগ করার জন্য আহবান জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares