Main Menu

আইনমন্ত্রী আনিসুল হক এমপিকে নিয়ে সাংবাদিক ঢালীর “আলোকিত মানুষ” নামে শর্টফিল্ম নির্মাণ

+100%-

কসবা প্রতিনিধি (ব্রাহ্মণবাড়িয়া)::গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি’ নির্বাচনী (ব্রাহ্মণবাড়িয়া-৪ আসন) এলাকার উন্নয়নের ছবি নিয়ে “ছবি কথা বলে”চিত্র প্রদর্শনী” এবং “আলোকিত মানুষ”নামে একটি শর্টফিল্ম  নির্মাণ কাজ চলছে।
আইনমন্ত্রীর এপিএস ও বাংলাদেশ আওয়ামীলীগ কসবা উপজেলা শাখার যুগ্ম-আহবায়ক এডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবনের সার্বিক ব্যবস্থাপনায় কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালীর সম্পাদনায় এবং ডিটিভি প্রচারণী মিডিয়ার ব্যানারে প্রায় ৩০ভাগ কাজ এগিয়ে চলেছে এই আলোকিত মানুষ নামের শর্টফিল্মটি।

আলোকচিত্র সাংবাদিক খ.ম.হারুনুর রশীদ ঢালী স্থানীয় সাংবাদিকদেরকে জানান প্রায়  এক হাজারের বেশী ছবি দিয়ে“ ছবি কথা বলে” এই এ্যালবামটি  প্রথম প্রদর্শনী করা হবে। এবং  দ্বিতীয় দফায় প্রায় ২ঘন্টা ব্যাপি উন্নয়নের কর্মকান্ড আর কথামালা দিয়ে “আলোকিত মানুষ” শর্টফিল্মটির ৭০ভাগ কাজ শেষ হলেই জেলা পরিষদ অডিটরিয়াম কসবায় প্রদর্শনী করার কথা জানান।
আর আলোকিত মানুষের কাহিনী ও সংলাপে রয়েছেন পারুলা রশীদ ঢালী।আর ক্যামেরা কারিগরী সহযোগিতায় আছেন মুকুট ডিজিটাল মিডিয়া।
তিনি আরো জানান শর্টফিল্মের  গল্পের  মূূল চরিত্রে আছেন মরহুম এডভোকেট সিরাজুল হক সাবেক এমপি আর বইয়ের মূল চরিত্র আনিসুল হক এমপি। আর শুটিং এর কাজ আইনমন্ত্রীর নিজ গ্রামের বাড়ি পানিয়ারূপ ও ঢাকা বনানী বাড়ির দৃশ্যসহ।  নির্বাচনী এলাকার উন্নয়নের কাহিনি নিয়ে নির্মাণ হচ্ছে“আলোকিত মানুষ”নামে এই শর্টফিল্মটি। নির্বাচনী  এলাকার বিভিন্ন স্থানে আলোকিত মানুষ নামে এই চিত্র এ্যালবাম ও শর্টফিল্মটির কয়েক শতাধিক ব্যানার-সাইন বোর্ড লাগানোর ফলে জনগণের দৃষ্টি কেড়েছে  আলোকিত মানুষ  শর্টফিল্মের  ব্যানার ও সাইন বোর্ডের দিকে।






Shares