Main Menu

এডভোকটে আনসিুল হক কসবা-আখাউড়ার মাটিতে পা রেখেছেনে

+100%-

কসবা প্রতিনিধি ঃ ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা-আখাউড়া আসনের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী বঙ্গবন্ধু হত্যা মামলার প্রধান কৌশলী ও বিশিষ্ট আইনজীবি এডভোকেট আনিসুল হক রোববার সন্ধ্যায় সিলেটগামী আন্নতঃনগর ট্রেনে আজিমপুর স্টেশনে নামবে।
তিনি আখাউড়া নেমে সর্বপ্রথম থড়মপুর কেল্লা শহীদ(রঃ) মাজার জিয়ারত করবেন।  এর পর নেতাকর্মীদের নিয়ে তার নিজবাড়ি কসবা উপজেলার কায়েমপুর ইউপির পানিয়ারুপ গ্রামে প্রবেশ করবেন। তিনি স্ব বাড়িতে প্রবেশের পূর্বে পারিবারিক কবরস্থানে দাদা-দাদীর কবর জিয়াত করবেন। এবং সোমবার সকালে কসবা উপজেলা রিটানিং অফিসারের কার্যালয়ে দলীয় মনোনয়ন পত্র জমাদান করবেন। মনোনয়নপত্র জমাদান কালে কসবা আখাউড়ার আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা শো ডাউন করার কথা স্থানীয় দলীয় নেতাকর্মীরা  কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালীকে জানান।


আজমপুর স্টেশন থেকে প্রিয় নেতাকে এগিয়ে আনার জন্য একশতাধিক মোটর সাইকেল বহর নিয়ে কসবা সুপার মাকেট চত্ব থেকে যাত্রা করেন। এই সময় কসবা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি এডভোকেট আনিসুল হক ভুইয়া,কুটি ইউপি আওয়ামীলীগের সভাপতি মোঃ ছাইদুর রহমান,কসবা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু জাহের ও কায়েম পুর ইউপি আওয়ামীলীগের সাবেক সভাপতি মো. নান্নু মিয়া ,কসবা উপজেলা তৃণমূল আওয়ামীলীগের  আহ বায়ক তসলিম রেজা, এড. এনামূল হক কাজল,যুগ্ম সম্পাদক এডভোকেট সফিকুল ইসলাম,কসবাপৌর যুবলীগের সভাপতি মো.দুলাল মিয়া, কসবা উপজেলা ছাত্রলীগৈর সভাপতি এমরান উদ্দিন জুয়েল, যুগ্ম সম্পাদক মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক রুস্তম মিয়া,ছাত্রলীগ নেতা  মিজানুর রহমান, ইব্রাহীম, মূলগ্রাম ইউপি যুবলীগ নেতা আকছির আহাম্মদ প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares