Main Menu

কসবায় অস্ত্রসহ একজন গ্রেফতার

+100%-

কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা কায়েমপুর ইউপির মন্দভাগ মধ্যপাড়ায় গত রবিবার রাতে  গোপন সংবাদের ভিওিতে ঘর তল্লাশ চালিয়ে কসবা থানা পুলিশ একনালা ১টি বন্ধুক,দুইটি রামদা,১টি ছোড়া সহ ফিরোজ মিয়া(৫৫) কে কসবা থানা পুলিশ গ্রেফতার করেছে।
ঘটনা প্রকাশ জেলার কসবা থানার অফিসার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো.মফিজ উদ্দিন ভুইয়ার নেতৃত্বে  এস আই সুমন কুমার আদিত্য,এসআই মজিবুর রহমান ও এস আই ফারুক হোসেন পুলিশ ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিওিতে গত১০ নভেম্বর রবিবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতার মো.ফিরোজ মিয়া(৫৫) পিতা মৃত তালেব আলী সরকারের বসত ঘরের তোষকের নিচে রাখা লাইন্সেবিহীন অস্ত্র (এয়ারগান-১টি) দেশীয় রামদা ২টি, ছোড়া ১টি সহ তাকে গ্রেফতার করে।
গ্রেফতার কৃত ফিরোজ মিয়া  দীর্ঘ ১২বছর ধরে এয়ারগান টি লাইন্সেবিহীন,রামদা ও ছোড়া তার হেফাজতে রাখার অপরাধে ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯(চ) ধারায় তার বিরুদ্ধে কসবা থানায় এস আই সুমন কুমার আদিত্য বাদি হয়ে মামলা দায়ের করা হয়েছে বলে কসবা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.মিজানুর রহমান জানান।
উক্ত গ্রেফতার কৃত মো. ফিরোজ মিয়া মন্দভাগ বাজারের সেক্রেটারী বলে কায়েমপুর ইউপি চেয়ারম্যান মো. আমজাদ হোসেন সরকার জানান। 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares