Main Menu

ভোটারদের মাঝে বিরাজ করছে উৎসাহ

১০ বছর পর হচ্ছে কসবা দি কসবা কো-অপারেটিভ কর্পোরেশন লিঃ নির্বাচন

+100%-

কসবা প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে দি কসবা কো-অপারেটিভ কর্পোরেশন লিমিটেডের নির্বাচন। গত ১২ নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়। আগামী ১৬ মার্চ অনুষ্ঠিত হবে নির্বাচন। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) ছিলো প্রার্থীদের মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ তারিখ। কসবা মোসলেমগঞ্জ বাজার (নতুন বাজার) দি কসবা কোÑ অপারেটিভ কর্পোরেশন লিমিটেড কার্যালয়ে সকল প্রার্থীদের মনোনয়নপত্র জমা গ্রহন করেন নির্বাচন পরিচালনা কমিটি। ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ জামাল উদ্দিন, সদস্য হিসেবে জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক মোহাম্মদ বেলাল হোসেন ও কো-অপারেটিভ সমিতির সদস্য মোঃ আবু ছায়েদ ( সদস্য নংÑ৪৪)।

দি কসবা কো-অপারেটিভ কর্পোরেশন লিমিটেডের নির্বাচন সভাপতি পদে মনোনয়ন পত্র জমা দেন ৫ জন প্রার্থী। প্রার্থীগন হচ্ছেন, মোঃ জহিরুল হক খাঁন, মোঃ আশফাতুল হোসেন ভূইয়া এলমান, মোঃ আলমগীর কবির, হাজী মোঃ আবু তাহের ও মোঃ শফিকুল ইসলাম। সহÑসভাপতি পদে মনোনয়ন জমা দেন ৩ জন। প্রার্থীগন হলেন, মোঃ মনির হোসেন, মোঃ রফিকুল ইসলাম ও মোঃ বশির আহাম্মদ। সাধারন সম্পাদক পদে মনোনয়ন জমা দেন ৪ জন। প্রার্থীগন হলেন, মোঃ জসিম উদ্দিন, মোঃ ছানাউল্লাহ, মোঃ লুৎফুল কবির ও মোঃ ফখরুল ইমাম। কার্যকরী সদস্য হিসেবে ৯টি পদে মনোনয়ন পত্র জমা দেন ২৪ জন।

এ বিষয়ে দি কসবা কো-অপারেটিভ কর্পোরেশন লিমিটেড’র আহ্বায়ক কমিটির সভাপতি আলহাজ¦ কাজী মোঃ তাহসীন বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠভাবে যাতে সম্পন্ন হয় বিষয়টি এলাকার সাংসদ আইনমন্ত্রী আনিসুল হকসহ সংশ্লিষ্ট দপ্তর ও আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করা হয়েছে।

১৯৪০ সনে প্রতিষ্ঠিত হয় দি কসবা কো-অপারেটিভ কর্পোরেশন লিমিটেড। বর্তমানে এই সমগ্র উপজেলায় সমিতিতে বৈধ ভোটার সংখ্যা রয়েছে ৮শ ৯৩ জন। দীর্ঘ ১০ বছর পর নির্বাচনের আয়োজন হওয়ায় ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দিপনা লক্ষ্য করা গেছে।






Shares