Main Menu

বিএনপি-জামায়াত বাংলাদেশকে দেওলিয়া বানানেরা ষড়যন্ত্র করেছিলো. আইনমন্ত্রী

+100%-

রুবেল আহমেদ ॥ আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে দেওলিয়া বানানোর পরিকল্পনা ও ষড়যন্ত্র করেছিলো। এরা বাংলাদেশকে ভিক্ষুকের রাষ্ট্র বানিয়েছিলো। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন। দেশের মানুষকে মর্যাদা এনে দিয়েছেন। রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে কসবায় নিজ নির্বাচনী এলাকা গোপিনাথপুর ইউনিয়নের জয়নগর বাজারে গণসংযোগ ও গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
আইনমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনকে বন্ধ করার চেষ্টা করবে । সকলে একবাক্যে বলে দিবেন নির্বাচন বন্ধ আমরা মানিনা। সকলে কেন্দ্রে গিয়ে ভোট দিবেন। সারা বিশ্ব দেখতে চায় আপানারা ( ভোটাররা) ভোট কেন্দ্রে গেছেন কিনা। তারা নির্বাচন ভন্ডুল করতে চায়।
তিনি বলেন, স্থিতিশিল সরকার থাকলে কি হয়। স্থিতিশিল সরকার থাকলে দেশের উন্নয়ন হয়, মানুষের উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের অর্থনীতিকে সারা বিশ্বে ৩৫তম অর্থনীতি হিসেবে স্বীকৃতি লাভ করিয়েছিলেন। আমরা জনগনের উন্নয়ন করতে চাই। বিএনপি-জামায়াত চায় যেন বাংলাদেশের জনগনের উন্নয়ন না হয়। এখনো তারা স্বপ্ন দেখে পাকিস্তান বাংলাদেশ থেকে ভালো। বাংলাদেশের এক টাকায় পাকিস্তানের তিন টাকা পাওয়া যায়। তাহলে বলেন কে ভালো। আমরা নাকি পাকিস্তান।
তিনি জনগনের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে ভালবাসেন এবং আমি আপনাদের ভালবাসি এটা গণসমাবেশে উপস্থিতিই প্রমান করে। আমি আপনাদের সেবক ও ছোটদের অভিভাবক। দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা সুযোগ দিয়েন না আপনারা। দেশকে পিছিয়ে নেয়ার সুযোগ দিয়েন না। দেশকে যেন আরও এগিয়ে নিয়ে যেতে পারি সেই চেষ্টাই আমরা করবো। সেই জন্যই আপনারা ৭ জানুয়ারি কেন্দ্রে গিয়ে আমাদেরকে ভোট দিয়ে দেশের উন্নয়ন করার সুযোগ সৃষ্টি করবেন।
গোপিনাথপুর আওয়ামী লীগ সভাপতি আবদুল কাদিরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভুইয়া জীবন, পৌর মেয়র গোলাম হাক্কানী, উপজেলা আঃলীগ সহ সভাপতি কাজী আজহারুল ইসলাম ও রুহুল আমিন ভুইয়া বকুল, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ, জেলা পরিষদ সদস্য আবদুল আজিজ, সাবেক পৌরমেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, গোপিনাথপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ভ’ইয়াসহ অন্যরা। এসময় উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিথ ছিলেন।






Shares