Main Menu

কসবা কুটি ইউনিয়ন আওয়ামী লীগের নতুন আহবায়ক কমিটি

+100%-
কসবা প্রতিনিধি: কসবা উপজেলার কুটি ইউনিয়ন আওয়ামী লীগের নতুন আহবায়ক কমিটি গঠনে এলাকায় আনন্দ আর উৎসব চলার সংবাদ পাওয়া গেছে।
সংগঠনকে গতিশীল ও স্থানীয় রাজনীতি ব্যাপক তৎপরতা অব্যাহত রাখতে দলের নিয়ম অনুযায়ী ও দলের নেতাকর্মীদের জোর দাবীতে আইনমন্ত্রী ও  কসবা উপজেলা আওয়ামী লীগ আহবায়ক, আনিসুল হক এমপি সকলের মতামতের ভিওিতে  নতুন আহবায়ক কমিটি প্রদান করেন। গত ৩০ আগস্ট এই আহবায় কমিটি গঠনের কথা এলাকাবাসী জানতে পেরে গ্রামে গ্রামে চলছে আনন্দ আর নানাহ উৎসব।
কুটি ইউনিয়ন আওয়ামী লীগের নতুন আহবায়ক হলেন কুটি ইউপির নবাগত চেয়ারম্যান ছাইদুর রহমান স্বপন, ১নং যুগ্ম আহবায়ক-মোস্তাক আহাম্মেদ,যুগ্ম আহবায়ক শামীম রেজা শামী,যুগ্ম আহবায়ক সোহেল মাহমুদ (বাহাদুর)।
আহবায়ক কমিটি গঠন কল্পে দলের নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়েছে বলে যুগ্ম আহবায়ক মোস্তাক ও শামীম রেজা এপিকে জানান। তারা আরও বলেন,কুটি ইউনিয়ন আওয়ামলীগ ও সহযোগি সংগঠনে অতীতের সকল অনিয়ম প্রতিরোধ করে দলকে চাঙ্গা ও গতিশীল করতে আহবায়কের কোনো বিকল্প নেই। দলের অবহেলিত আর ত্যাগী নেতা কর্মীদের মিলন মেলায় কুটি ইউনিয়ন আওয়ামী লীগ কমিটি গঠন করে একটি মডেল কমিটি করতে সকলের সহযোগিতা কামনা করেছেন। এই নতুন আহবায়ক কমিটির মাধ্যমে আগামী দিনে কুটি ইউনিয়ন হবে আওয়ামী লীগ ও নৌকার ঘাটি বলে এলাকার সচেতন মহল অভিমত প্রকাশ করেছেন। এই নতুন আহবায়ক কমিটিকে অভিনন্দনসহ শুভেচ্ছা জানান কসবা উপজেলা প্রেসক্লাব ও কসবা টেলিভিশন সাংবাদিক ক্লাবের সভাপতি খ,ম,হারুনুর রশীদ ঢালী ও অপরাধ পরিবার।





Shares