Main Menu

কসবায় কলেজ ছাত্রীর ট্রেনের নিচে পড়ে আত্মহত্যা

+100%-


কসবা প্রতিনিধি: কসবা উপজেলা মূলগ্রাম ইউপির চারগাছ এন আই ভুইয়া ডিগ্রী কলেজের ১বর্ষ ফাইনাল পরীক্ষার ছাত্রী খাদিজা বেগম (১৭) শুক্রবার সাড়ে ১২টায় কসবা রেল স্টেশনে চলন্ত ট্রেনের নীচে পড়ে আত্মহত্যার করার সংবাদ পাওয়া যায়।
৭এপ্রিল ২০১৭ইং আত্বহত্যার দুই ঘন্টা আগে শ্টেশনের দক্ষিণ -পূর্ব পাশে ফুলের বাগানের মহিলা কর্মীদের সাথে গল্প করেন এবং ব্রা‏হ্ম‏ণবাড়িয়া যাওয়ার কথা বলে এক বোতল সেভেনআপ এনে সবাই মিলে পান করেন। এমনই সময় বেলা সাড়ে ১২টায় চট্রগ্রাম থেকে সিলেটগামী পাহাড়িকা  প্রবেশ করার সাথে সাথে দৌড় দিয়ে খাদিজা ট্রেনের পড়ে দ্বিখন্ডিত হয়ে যায়।

ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে এলাকার লোকজন লাইনের উপরে জমায়েত হতে থাকেন। সংবাদ পেয়ে একই কলেজের সহপার্টি শরীফুল ইসলাম আসেন এবং তার পরিচয় নিশ্চিত করেন।তার বাবার নাম সেলিম হাজারী, গ্রাম চারগাছ কসবা থানা। এরই মাঝে নিহত খাদিজার মা বাবা ছুটে আসেন।

প্রেম ঘটিত কারণে খাদিজা আত্বহত্যার পথ বেঁচে নিতে পারে বলে ধারণা করছেন উপস্থিত জনতা। কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী ঘটনাস্থলে গিয়ে খাদিজার  মা বাবার মোবাইল থেকে তার এই ছবিটি সংগ্রহ করেন। এই ব্যাপারে আখাউড়া রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে স্টেশন মাষ্টার  জানান।






Shares