Main Menu

কসবায় করোনায় মৃত্যুর ঘটনার মিথ্যা গুজবের জের:: হামলায় ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষতিসাধন

+100%-
কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় করোনায় মৃত্যুর ঘটনার মিথ্যা গুজবের জের ধরে প্রতিপক্ষের হামলায় ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিসাধন লুটপাট আহত, থানায় মামলা দায়ের করার সংবাদ গেছে।
কসবা উপজেলা কুটি ইউনিয়নের বাইসার গ্রামের মোঃ মনির আহাম্মেদ করোনা পজিটিভ। এই করোনা পজিটিভকে কেন্দ্র করে কে বা কাহারা মিথ্যা গুজব ছড়িয়েছে মোঃ মনির আহাম্মেদ মারা গেছে। এর জের ধরে  মনির আহাম্মেদ তার ভাইসহ আরও কয়েকজন  কুটি বাজারের মেসার্স নাজমুল করিম এন্টার প্রাইজ নামক সারের দোকানে হামলা করে। গত ৯জুন প্রায় ২টার সময় হামলার ঘটনাটি ঘটে।হামলাকারীদের কিছু অংশ সিসিটিভির ফুটেজে দেখা যায়। হামলাকারীরা দেশিয় অস্ত্র দিয়ে ইকবাল,কাদেরসহ কয়েকজনকে রক্তাক্ত করে।
এই ঘটনায় কসবা থানায় গত ১০জুন আহত ইকবাল হোসেন বাদী হয়ে একই গ্রামের মোঃ মনির আহাম্মেদ,সহ আরো ৭/৮ জনকে দায়ী করে মামলা দায়ের করেন।মামলা নং-৩১। কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন মামলা দাযের সত্যতা স্বীকার করে বলেন, ঘটনর তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
আহত ইকবালকে কসবা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য জেলা হাসপাতালে পাঠানো হযেছে।
মামলার বাদী জানান,দোকানে এসে মনির তার ভাইয়েরা পরিকল্পিত ভাবে হামলা করে কেন আমাকে আহত করে দোকানের মালামাল নগদ অর্থ লুট করেছে জানি না।তবে মামলা তুলে না নিলে আমাকে আমার পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হযরানির করার প্রতিনিয়ত হুমকি দিচ্ছেন।
মামলার সাক্ষীসহ গ্রামবাসীরা সাংবাদিকদের কাছে,  হামলাকারী মনির আহাম্মেদ সহ সকল আসামীদের বিচার দাবী করে ঘটনার নিন্দা প্রকাশ করেন।





Shares