Main Menu

কসবায় অটোগাড়ির শোকে বৃদ্ধা মহিলার মৃত্যু

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবা সদরে অসহায় পরিবারের একটি অটো গাড়ির শোকে আম্বিয়া নামে এক বুদ্ধা মহিলার মৃত্যু নিয়ে পরিবারে আহাজারির চলছে।

কসবা পৌর এলাকার তেতৈয়া গ্রামের তহিদ মিয়ার কন্যা আমেনা বেগমের ৩ সন্তানের জননী অভাব অটনের সংসার। স্বামী সফিক মিয়ার অত্যাচারে পরিবারের সদস্যা অতিষ্ঠ। ১লাখ ৫০ হাজার টাকা জোগার করে আমেনা ও তার মা আম্ববিয়া বেগম একটি অটো গাড়ি কিন দেয় স্বামীর নামে। কিন্ত এই দিকে গ্রামের আয়নাল নামে এক ব্যক্তি গাড়িটি ক্রয় করে সফিক থেকে দলিল করে নেয়। এই দিকে আমেনা ও তার মা আম্ববিয়া বেগমের অজানতে পূর্ব পরিকল্পপিত ভাবে  সফিক ও আয়নালের ক্রয় বিক্রির ঘটনা জানেন না।
গত শুক্রবার কসবা থানায় আয়নালের অভিযোগের ভিওিতে গাড়িটি পুলিশের হেফাজতে আনা হয় বলে তদন্ত কর্মতা এ এসআই মাসুদ পারভেজ জানান। পরে এক সভায় গরিব আমেনা ও তার মা আম্বিয়া স্হানীয় কাউন্সিলর রগুু মিয়ার হাতে ১৫ হাজার টাকা সকলের সামনে আয়নাল হক ও হানিফ মিয়ার হাতে প্রদান করেন। আয়নালসহ হানিফ টাকা পাওয়ার সততা স্বীকার করেন বলে দারোগা মাসুদ পার্রভেজ সাংবাদিকদেরকে জানান।
এই দিকে আজ সকালে  আমেনা বেগম,তার বোনসহ গ্রামবাসীরা সাংবাদিকদেরকে জানান,অসহায় আমেনার সন্তানরা বাঁচার ও অটোগাড়ির চিন্তায় আহাজারি করতে করতে আম্বিয়া বেগমের মুত্যুর মূল কারণ।
অপর দিকে আয়নাল মৃত্যুর জন্য দায় বলে স্থানীয় কাউন্সিলর রগুু মিয়া,রুস্তম খা,আমেনসহ নারী পুরুষরা অভিযোগ করেন।
কসবা উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলী আজ্জম জানান,প্রকৃত অপরাধীদের বিচার চাই। তারা আইমন্ত্রীর কাছে ন্যায় বিচার দাবী করেছেন।
অপর দিকে আমেনা খাতুন বাদি হয়ে সফিক মিয়া, আয়নাল হক সহ ৩জনের বিরুদ্ধে কসবা থানায় অভিযোগ করেছেন।





Shares