Main Menu

কসবায় অজ্ঞাত পরিচয়ে মৃতের পরিচয় মিলেছে

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গুলিতে নিহত যুবকের পরিচয় মিলেছে। নিহতের যুবকের নাম রিপন মিয়া (৩০)। তিনি বাঞ্ছারামপুরের বটতলী এলাকার মৃত ফজলু মিয়ার ছেলে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের কালামুড়িয়া এলাকার ব্রিজের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, সকালে কালামুড়িয়া ব্রিজের পাশে এক অজ্ঞাত যুবকের গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে যুবকের মরদেহ উদ্ধার করে। এরপর দুপুরে নিহতের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

এদিকে, রিপনের ভায়রা মো. সাহাবুদ্দিন মিয়া জানান, শনিবার রাতে বাঞ্ছারামপুর উপজেলার বটতলী এলাকা থেকে রিপনকে ৪/৫ জন লোক পুলিশ পরিচয়ে হাতে হাতকড়া পরিয়ে তুলে নিয়ে যায়। এরপর তাকে অনেক খোঁজাখুঁজি করেও আর পাওয়া যায়নি। পরে মঙ্গলববার সকালে ফেসবুকের মাধ্যমে যুবকের মরদেহ উদ্ধারের খবর বিভিন্ন গণমাধ্যমে জানতে পেরে আমরা সেখানে যায়। গিয়ে আমরা রিপনের পরিচয় নিশ্চিত করি।

অন্যদিকে, বাঞ্ছারামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অংশু কুমার দেব জানান, রিপনের গ্রেফতারের বিষয়টি আমাদের জানা নেই। তবে তার বিরুদ্ধে বাঞ্ছারামপুর থানায় তিনটি ও কুমিল্লার মুরাদনগর থানায় দুইটিসহ ৫টি মামলা রয়েছে।






Shares