Main Menu

কসবায় ১০০ কেজি গাজাসহ ৪ জন চোরাকারবারী আটক

+100%-
কসবা প্রতিনিধি। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নৌকা দিয়ে গাজা পাচারের সময় ১০০ কেজি ভারতীয় গাজাসহ চার চোরাকারবারীকে আটক করেছে পুলিশ। সোমবার ভোররাতে কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিনের নেতৃত্বে উপজেলার মুলগ্রাম ইউনিয়নের ময়দাগঞ্জ এলাকায় তিতাস নদীতে অভিযান চালিয়ে একটি নৌকা থেকে এসব গাজা উদ্ধার করা হয়। এসময় পাচারে ব্যবহৃত নৌকাটিকে জব্দ করে পুলিশ।
পুলিশ জানায়, সোমবার ভোররাতে উপজেলার পশ্চিমাঞ্চল মুলগ্রাম ইউনিয়নের ময়দাগঞ্জ বাজারের পাশ দিয়ে বহমান তিতাস নদীতে বিকল্প  নৌপথে নৌকায় করে বিপুল পরিমান ভারতীয় গাজা পাচারের গোপন সংবাদে অভিযান চালায় পুলিশ। এসময় একটি বড় নৌকায় থাকা চার আরোহীকে সন্দেহ হলে নৌকা কিনারায় ভিড়িয়ে তল্লাসীকালে ২৬টি প্যাকেটে রক্ষিত ১শত কেজি গাজা উদ্ধার করে এবং চার চোরাকারবারীকে আটকসহ নৌকাটি জব্দ করা হয়। আটককৃতরা হলো, পাশ্ববর্তী আখাউড়া উপজেলার আহমদাবাদ গ্রামের দাস পাড়ার মৃত নীল মোহন চন্দ্র দাসের পুত্র জহরলাল চন্দ্র দাস (৫৬), বিজয়নগর উপজেলার কাশিনগর গ্রামের মৃত আবদুল আলীর পুত্র সিরাজ মিয়া ( ৫৫), একই গ্রামের মৃত মতি মিয়ার পুত্র  মোঃ শহীদ মিয়া (৫০) ও সিংগারবিল গ্রামের শাহজাহান মিয়ার পুত্র তুষার মিয়া (১৮)।
কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, সড়কপথের পাশাপাশি এখন নৌপথেও চোরাকারবারীদের তৎপরতা বৃদ্ধি পেয়োছে। জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদক পাচার রুখতে সকল দিক দিয়েই তৎপর রয়েছে কসবা থানা পুলিশ। তারই ধারাবাহিকতায় সোমবার ভোররাতে অভিযান চালিয়ে মাদকসহ ৪ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। দুপরে আটককৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।





Shares