Main Menu

আখাউড়ায় ৬ মাস বয়সী শিশু চুরি

+100%-

শামীম উন বাছির ::ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৬ মাস বয়সী এক শিশু হয়েছে। শিশুর বাবা-মায়ের সাথে সম্পর্ক গড়ে তুলে এক মহিলা ওই শিশুকে নিয়ে চম্পট দেয়। প্রতারণার শিকার হয়ে শিশু হারানো দম্পতি এখন দিশাহীন হয়ে পড়েছেন। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার সন্ধ্যায়  উপজেলার খড়মপুর মাজার শরীফ এলাকায়।
এলাকাবাসী ও  শিশুর মা-বাবার সাথে কথা বলে জানা গেছে, রিকসা চালক মোঃ চান মিয়া আখাউড়া উপজেলা পরিষদ সংলগ্ন এলাকায় তার স্ত্রী মনি বেগম এবং ৬ মাস বয়সী ছেলে শাওনকে নিয়ে বসবাস করেন। চাঁন মিয়ার সাথে পরিচয়ের সূত্র ধরে তার এখানে আশ্রয় নেওয়া মহিলা গত বৃহস্পতিবার সন্ধ্যায় শাওনকে নিয়ে চলে গেছে।
প্রতারক নারীর বয়স ৪০ থেকে ৪৫ বছর। তার মুখমন্ডল অনেকটা বাঁকা। প্রচুর পান খায় সে। শুদ্ধ ভাষায় সে কথা বলে। তবে কেউ তার নাম কিংবা পরিচয় জানে না।
মণি বেগম জানান, বৃহস্পতিবার দুপুরে ওই মহিলাসহ  তিনি খড়মপুর মাজারে যান। সন্ধ্যা ঘনিয়ে এলে তিনি বাড়ি যাওয়ার জন্য তাড়া দেন। কিন্তু ওই মহিলা আরো পরে যাবেন বলে মাজার এলাকায় ঘুরাঘুরি করতে থাকেন। এক পর্যায়ে মহিলা শাওনকে কোলে নেন এবং তাকে তাবারক আনতে বলেন। তিনি তাবারক নিয়ে ফিরে এসে দেখেন ওই মহিলা শাওনকে নিয়ে চলে গেছে। গতকাল শুক্রবার বিকেল পর্যন্ত তাদের কোনো খোঁজ মেলে নি।
চাঁন মিয়া জানান, মঙ্গলবার বিকেলে এক মহিলা খড়মপুর মাজারে যাওয়ার কথা বলে তার রিক্সায় উঠেন। সে নিজেকে ফরিদপুরের বাসিন্দা ও আটরশি পীরের ভক্ত বলে পরিচয় দেন। চান মিয়া ফরিদপুর এলাকায় বিয়ে করেছেন শুনে তার স্ত্রী পরিচিত হতে পারে বিধায় সে বাড়িতে যাওয়ার জন্য বায়না ধরেন। গত মঙ্গলবার ও বুধবার রাতে সে তাদের এখানেই কাটায়।
সালমা বেগম নামে এক প্রতিবেশি জানান, সন্তান হারানো ঘটনায় মা এক প্রকার পাগল হয়ে গেছে। বৃহস্পতিবার রাতভর ওই শিশুর মায়ের কান্নায় আশে পাশের বাড়ির কেউ ঘুমাতে পারে নি। বাবাও হন্যে হয়ে তার সন্তানকে খোঁজছেন।






Shares