Main Menu

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে দেশে অসন্তোষ সৃষ্টির চেষ্টা করে বিএনপি-জামায়াত: আইনমন্ত্রী

+100%-

যেকোনো ছোটখাটো ব্যাপার নিয়ে বিএনপি-জামায়াত সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে দেশে অসন্তোষ সৃষ্টির চেষ্টা করে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

আজ শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসন থেকে টানা তিনবারের সংসদ সদস্য এবং একইসঙ্গে টানা তিনবার আইনমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় আনিসুল হককে এ গণসংবর্ধনা দেওয়া হয়।

আইনমন্ত্রী বলেন, ‘দেশে ষড়যন্ত্র কিন্তু এখনো বন্ধ হয়নি। সারা বিশ্বের নেতাদের সঙ্গে যোগসাজশ করে বিএনপি-জামায়াত একটা ষড়যন্ত্র করতে চাচ্ছিল। প্রত্যেকবার যখন আমরা জনগণের ভোটের নির্বাচন দেই, তখন বিএনপি-জামায়াত ষড়যন্ত্র শুরু করে, যাতে পেছনের দরজা দিয়ে তারা ক্ষমতায় আসতে পারে এবং নির্বাচন যেন বাংলাদেশে না হয়, গণতন্ত্র যেন প্রতিষ্ঠা না পায়।’

তিনি বলেন, ‘আপনারা এ ব্যাপারে সতর্ক থাকবেন।’

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল। বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য মো. শাহজাহান আলম সাজু এবং আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী।সূত্র: ডেইলি ষ্টার






Shares