Main Menu

আখাউড়ায় বিদ্যুতায়নের উদ্বোধনকালে আইন মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি

+100%-

আইন-বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি বলেছেন, আমরা গণতন্ত্রমনা মানুষ। গণতন্ত্র চলমান রাখার জন্যই গত ৫ জানুয়ারী নির্বাচন হয়েছে। সারা বিশ্ব এই প্রক্রিয়াকে স্বাগত জানিয়ে স্বীকৃতিও দিয়েছে। তিনি গত শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের গোলখার গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সৈয়দ এমদাদুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আইন মন্ত্রী আনিসুল হক এম.পি আরো বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। তিনি প্রশ্ন রেখে বলেন, দেশে এখন এমন কি হয়েছে যে হরতাল দিতে হবে? এখন হরতাল দেওয়ার কারণ থাকতে পারে না। হরতাল দেওয়ার একটাই কারণ থাকতে পারে, কিছুসংখ্যক লোকজন বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার কাছে যায়, যার ফলে তিনি ঘুমাতে পারেন না। তাই হরতাল দিচ্ছেন ঠিক মতো ঘুমানোর জন্য।

আইন মন্ত্রী বলেন, হরতাল দিলে ওনার তো রাস্তায় নামতে হয় না। ওনি লাঠি ভাঙ্গেনও না। লাঠির বাড়ি খান না। ওনি দোতলায় শুয়ে থাকেন, আর দেশে একটা করে হরতাল দিয়ে আওলা লাগান। আর একজন লন্ডনে বসে বাণী দেন। বাপের নামে এতিম খানার করার কথা বলে কুয়েত থেকে টাকা এনে ছিলেন। সেই টাকা চুরি করার কারণে তত্ত্বাবধায়ক সরকার তার নামে মামলা করে। এখন সেই মামলার বিচার হচ্ছে। তিনি তারেক রহমানকে চ্যালেঞ্জ করে বলেন, লন্ডনে বসে বড় বড় কথা না বলে সৎসাহস থাকলে দেশে এসে কথা বলুন। আমরা জানি সেই সৎসাহস আপনার নেই।

আলোচনা সভায় বক্তব্য রাখেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগর আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, ধরখার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আকতার হোসেন, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট লুৎফুর রহমান প্রমুখ। এ সময় ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুতের জিএম মোঃ আব্দুল ওয়ারিদ,আখাউড়ার ডিজিএম মামুনুর রশীদ উপস্থিত ছিলেন।

পরে আইন মন্ত্রী আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ৯টি গ্রামের ৫৬৩টি আবাসিক বিদ্যুত সংযোগের উদ্বোধন করেন।






Shares