Main Menu

আখাউড়ায় রেলওয়ের জায়গা দখল করে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রেলওয়ের জংশনের কোটি টাকার জায়গা দখল করে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে সচেতন আখাউড়াবাসীর ব্যানারে শহরের মোটরস্ট্যান্ড এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে সড়ক বাজারের ব্যবসায়ী আলহাজ্ব মুসলেহ উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল মনসুর মিশন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ সহিদুল ইসলাম, সাবেক কমান্ডার জামশেদ শাহ্, মুক্তিযোদ্ধা রফিকুল হক খাদেম কানু প্রমুখ। মানববন্ধনে আখাউড়ায় প্রেসকাব ও রির্পোটার্স ইউনিটি সংহতি প্রকাশ করেন।
উল্লেখ্য,আখাউড়া রেলওয়ে জংশন ষ্টেশনের প্রবেশ পথে সৌন্দর্য নষ্ট করে প্রায় ৩ কোটি টাকার জায়গা দখল করে মার্কেট নির্মাণ শুরু করেছে একটি প্রভাবশালী মহল। যার নেতৃত্ব দিচ্ছেন হুমায়ূন মিয়া নামে এক ব্যাক্তি। গত মঙ্গলবার গভীর রাত থেকে প্রায় ১০০ ফুট লম্বা ও ১৩ ফুট চউড়া জায়গায় টিনের ছাউনি ও বেড়া দিয়ে ঘর নির্মাণ করা হয়েছে।
এ ব্যাপারে দোকান নির্মানকারী মোঃ হুমায়ূন মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, জায়গাটি আমার আত্মীয় জেসমিন আক্তার লীজ এনেছেন। তার পক্ষে আমি দোকান নির্মান করছি।






Shares