Main Menu

সাবেক কমিশনার কিংকর ঘোষকে পেটানো মামলার আসামি ছেড়ে দিয়েছে পুলিশ

+100%-

প্রতিবেদক : পৌরসভার ৪ নং ওয়ার্ডের সাবেক কমিশনার কিংকর ঘোষকে পেটানো মামলার তিন আসামীকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে সদর থানা পুলিশের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ সুপার বরাবর সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় আইনগত ব্যবস্থা নিতে অভিযোগ জানিয়েছেন কমিশনার কিংকর ঘোষ।

অভিযোগপত্র সূত্রে জানা গেছে, গত ১৩ এপ্রিল মারধরের ঘটনায় সদর থানায় করা মামলায় অনেক কালক্ষেপনের পর তিন আসামীকে (মহাদেব পট্টি এলাকার মৃত বিশ্বম্ভর মোদেকর ছেলে সতীশ মোদক, কালাইশ্রী পাড়ার জ্ঞানেন্দ্র চন্দ্র সেনের ছেলে প্রবীর কুমার সেন, পূর্ব পাইকপাড়ার নারায়ন চন্দ্র সাহার ছেলে প্রণব কুমার সাহা) ১৯ এপ্রিল রাত ৮ টার দিকে গ্রেফতার করে মামলার তদন্ত কর্মকতা আব্দুর রশিদ। কিন্তু পরবর্তীতে উৎকোচের বিনিময়ে তাদের ছেড়ে দেন তিনি। এদিকে আসামীরা থানা থেকে বের হয়ে মামলার বাদীকে হত্যার হুমকি দিচ্ছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে। তদন্ত কর্মকর্তা আব্দুর রশিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার পাশাপাশি দ্রুত আসামীদের গ্রেফতারে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন সাবেক এই কমিশনার।

মামলার তদন্ত কর্মকর্তা আব্দুর রশিদ তার বিরুদ্ধে আনীত অভিযোগ প্রত্যাহার করে বলেন, আমি ওই আসামীদের গ্রেফতার করিনি। তাদের সাথে বিষয়টি মিমাংসার জন্য থানায় এনেছিলাম।






Shares