Main Menu

আখাউড়ায় হেফাজতের কর্মীদের গ্রামবাসীর ধাওয়া

+100%-
শামীম উন বাছির ঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দোকান ভাংচুরের চেষ্টাকালে হেফাজতে ইসলামের নেতা-কর্মীদের ধাওয়া করেছে গ্রামবাসী। হরতাল চলাকালে গত সোমবার সকালে উপজেলার আজমপুর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় হেফাজতের ২ কর্মী আহত হয় ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকেই হরতালের সমর্থনে পৌর শহরসহ বিভিন্নস্থানে গাছের গুড়ি এবং টায়ারে আগুন দিয়ে পিকেটিং করে হেফাজতে ইসলামের কর্মী সমর্থকরা। সকাল সাড়ে আটটার দিকে বেশকিছু হেফাজত কর্মীর একটি মিছিল উত্তর ইউনিয়নের আজমপুরে প্রবেশ করে। মিছিল থেকে বাজারের দোকানপাট ভাংচুরের চেষ্টা চালানো হয়। এ সময় বাজারের ব্যবসায়ী এবং গ্রামবাসীরা প্রতিরোধ করলে সংঘর্ষ বাাঁধে। তবে গ্রামবাসীর ধাওয়ার মুখে পিছু হটে হেফাজতে ইসলাম। এসময় গ্রামবাসীর পিটুনিতে ফরহাদ এবং সাইফুল নামে দুই হরতাল সমর্থক আহত হয়। পরে পৌর শহরের খড়মপুর এলাকায় আজমপুরের এক বাসিন্ধার ব্যবসায়িক প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করে হরতাল সমর্থকরা।
এ ব্যাপারে আখাউড়া ইমাম পরিষদের সভাপতি ক্বারী মাইনুদ্দিন বলেন, বিজয়নগরের শ্রীপুর থেকে হরতালের সমর্থনে আসা একটি মিছিল এগিয়ে আনতে গেলে তাদের উপর কিছু লোক হামলা করে। এতে ২ কর্মী আহত হয়। তবে কোন ভাংচুরের সাথে হেফাজতের কর্মীরা জড়িত নয় বলে তিনি দাবি করেন।






Shares