Main Menu

আখাউড়ায় পুলিশের হাত থেকে আসামি ছিনতাই:: ৫ জন আটক

+100%-

asamiডেস্ক ২৪:: আখাউড়া উপজেলায় হাতকড়া পরিহিত মাদক মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামিকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে গেছে স্বজনেরা।

শুক্রবার (২৭ নভেম্বর) সকালে দেলো নামে ওই আসামিকে ছিনিয়ে নেওয়া হয়। তিনি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ও কোড়াতলী গ্রামের মহরম আলীর ছেলে।
ঘটনায় তার পাঁচ স্বজনকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতরা হলো, দেলোয়ার হোসেনের বাবা মহরম আলী (৭০), তার দুই বোন মিনারা (২৩) ও রুনা (১৯), ভাবি সুমি আক্তার (২০) এবং তাদের বাড়ির ভাড়াটিয়া হালিমা (৪০)। তবে ছিনিয়ে নেয়া আসামি দেলোয়ার হোসেনকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। এছাড়া এ ঘটনায় আখাউড়া থানায় পুলিশ বাদী হয়ে পৃথক দুটি মামলায় দায়ের করেছে।

স্থানীয় লোকজনও আখাউড়া থানা পুলিশ জানায়, সকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল আজমপুর কৌড়াতলি এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে আটক করে। এসময় দেলোয়ার পুলিশের হাতকড়াসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ দৌড়ে গিয়ে তাকে আবার আটক করে। এরপর দেলোয়ারকে থানায় নিয়ে আসতে চাইলে তার স্বজনরা পুলিশের কাছ থেকে তাকে হাতড়াসহ ছিনিয়ে নেয়।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার এম.এ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছিনিয়ে নেয়া আসামি দেলোয়ার হোসেনকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।






Shares