Main Menu

আশুগঞ্জে ব্যবসায়ীকে হত্যা চেষ্টা॥ গুরুতর জখম॥

+100%-

আশুগঞ্জ প্রতিনিধি॥ ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জে শফিউল আলম ইমন নামে এক বালু ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সোনারমপুর এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ইমনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত শফিউল আলম ইমন জানান, মঙ্গলবার সন্ধ্যায় আশুগঞ্জ বাজার থেকে বালু মহালে যাওয়ায় সময় সোনারামপুরে উপজেলার সোহাগপুর গ্রামের কামাল চৌধুরী ছেলে সানি চৌধুরী, সিদ্দীক মিয়ার ছেলে জামির হোসেন, সোলমান মিয়া ছেলে মাহাবুর রহমানের নেতৃত্বে আরো বেশ কয়েকজন অস্ত্র-স্বস্ত্র নিয়ে আমার উপর হামলা চালায়। এ সময় আমাকে তারা হত্যার উদ্দ্যোশে আমার বুকের ডান পাশ্বে ও হাতে কুপিয়ে জখম করে। এবং আমার সাথে থাকা ২লক্ষ টাকা ছিনিয়ে নেয়। পরে আমার আত্ব চিৎকারে স্থানীয় এলাকাবাসী আমাকে উদ্ধার করতে এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে গুরুত্বর আহত অবস্থায় আমাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সানি চৌধুরী, জামির হোসেন, মাহাবুর রহমানকে আসামী করে আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, ঘটনার পর থেকে আসামীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে। আশাকরি দ্রুত তাদের গ্রেফতার করা হবে।






Shares