Main Menu

মাসুদুর রহমান সরাইল প্রেস ক্লাবের আজীবন সদস্য

+100%-

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ বিশিষ্ট্য ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মাসুদুর রহমান সরাইল প্রেস ক্লাবের আজীবন সদস্য হয়েছেন। গত শুক্রবার রাতে প্রেস ক্লাবের কার্যালয়ে এক অনাঢ়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাকে আজীবন সদস্য করা হয়েছে ।

এ উপলেক্ষ্যে সংগঠনের সম্পাদক বদর উদ্দিনের পরিচালনায় সভাপতি মোঃ আইয়ুব খানের সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় বক্তব্য রাখেন-,বেসরকারি শিক্ষক কল্যাণ ট্রাষ্টের সদস্য সচিব অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, সরাইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিক উদ্দিন ঠাকুর, বিএনপি,র যুগ্ম আহবায়ক মোঃ আনোয়ার হোসেন মাষ্টার, ব্যবসায়ী সৈয়দ গোলাম কিবরিয়া, প্রেস ক্লাবের  সহ-সভাপতি এম এ মুসা, যুগ্ম সম্পাদক সৈয়দ কামরুজ্জামান, অর্থ সম্পাদক মাহবুব খান বাবুল, সদস্য শিক্ষক মোহাম্মদ আলী।

বক্তারা সরাইল প্রেস ক্লাবের আজীবন সদস্য হওয়ায় মাসুদকে অভিনন্দন জানিয়ে বলেন, সমাজের বিত্তশালী শিল্পপতি ধনাঢ্য রাজনীতিবিদরাই প্রেস ক্লাবের আয়ের মূল উৎস। অতিথিরা বলেন, নাম সর্বস্ব পত্রিকার কথিত ও ভূয়া সাংবাদিকদের তৎপরতায় প্রকৃত সাংবাদিকরা প্রায়ই বিব্রতকর অবস্থায় পড়ছে। প্রকৃত সাংবাদিকরা সমাজের দর্পন। তাদের ক্ষমতা অসীম। তবে সেই ক্ষমতা সততা নিষ্ঠা ও স্বচ্ছতার সাথে প্রয়োগ করতে হবে। তারা সরাইল প্রেস ক্লাবের সাংবাদিকদের কাজের ভূয়োশী প্রশংসা করে বলেন, এখানে অত্যন্ত বিচক্ষণ সৎ ও শিক্ষিত সাংবাদিক কাজ করছে। ভবিষ্যতে প্রেস ক্লাবের জায়গা সম্প্রসারন সহ যে কোন ধরনের সহযোগীতার আশ্বাস দিয়েছেন। মাসুদের মত সমাজের ক্ষমতা সম্পন্ন সকলকে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ প্রেসের সেবায় এগিয়ে আসার আহবান জানান।






Shares