Main Menu

নির্যাতন সহ চাঁদাবাজীর অভিযোগে ওসি গিয়াসউদ্দিনের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা

+100%-

প্রতিবেদক ॥ অন্যায়ভাবে ১ যুবককে থানায় আটক করে নির্যাতন তার পরিবারের কাছে চাঁদা দাবী  সহ ঐ যুবককে মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার সাবেক ওসি গিয়াসউদ্দিন এর বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারী হয়েছে।

রবিবার ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুর রহমান সিদ্দিক এ গ্রেপ্তারী পরোয়ানা জারী করেন।

জানা গেছে, সিআর ২১৭/১৩ মামলায় প্যানেল কোড এর ৩২৩/৩৮৫ ধারার অপরাধে ওসি গিয়াস উদ্দিন এর বিরুদ্ধেআদালত অভিযোগ আমলে নেন এবং গ্রেপ্তারী পরোয়ানা জারী করেন।

উল্লেখ ,২০১২ সালের ১৩ অক্টোবর সরাইল উপজেলা সদরের স্বল্প নোয়াগাও গ্রামের মনির হোসেন এর নামক যুবককে ওসি গিয়াস উদ্দিন থানায় আটক করে নির্যাতন করে এবং তার পরিবারের কাছ থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। চাদা না দেয়ায় একটি চুরির মামলায় জড়িয়ে ঐ যুবককে আদালতে পাঠায় । এ ঘটনায় ১৪ অক্টোবর ২০১২ তারিখে যুবকের মা রাশিয়া বেগম বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশয়াল ম্যাজিষ্ট্রট ২য় আদালতে সরাইল থানার তৎকালীন ওসি গিয়াস উদ্দিন এর বিরুদ্ধে মামলা করেন। মামলাটি বিচার বিভাগীয় তদন্ত হলে এ প্রতিবেদন তদন্ত শেষে অভিযোগ আমলে নিয়ে আদালত ওসির বিরুদ্ধে আজ রবিবার গ্রেপ্তারী পরোয়ানা জারী করেন।

আসামী পক্ষে মামলাটি পরিচালনা করছেন, এডভোকেট মোঃ নূরুজ্জামান লস্কর তপু , এডভোকেট আশরাফ উদ্দিন মন্তু, এডভোকেট আবদুর রহিম গোলাপ ।






Shares